রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

‘চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডর ধ্বংসের ক্ষমতা বিশ্বের কোনো শক্তির নেই’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৭ জুন, ২০১৬
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী চৌধুরী নিসার আলী খান বলেছেন, কোনো কোনো দেশ চীন-পাকিস্তান অর্থনৈতিক করিডোর বা সিপিইসি’র বিরোধিতা করছে; কিন্তু বিশ্বের কোনো শক্তিই এ প্রকল্পের বাস্তবায়ন বন্ধ করতে পারবে না।

ইসলামাবাদের ‘নিরাপদ নগর’ প্রকল্প উদ্বোধন করে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। চৌধুরি নিসার আলী খান ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’-এর কথিত অনুচর কুলভূষণ যাদবের বিষয়েও কথা বলেন। তিনি বলেন, পাকিস্তান সরকার তাকে কনস্যুলার সুবিধা দেবে না। শত্রুতা করার জন্য কুলভূষণ পাকিস্তানে ঢুকেছে বলে উল্লেখ করেন তিনি।

দুই মাস আগে বেলুচিস্তান থেকে ভারতীয় নৌবাহিনীর সাবেক কর্মকর্তা কুলভূষণকে আটক করা হয়। পাকিস্তানের বিরুদ্ধে নাশকতামূলক তৎপরতায় জড়িত থাকার বিষয়ে তিনি স্বীকারোক্তি দিয়েছেন বলে পাক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে দাবি করা হয়েছে।

বহু কোটি ডলারের সিপিইসি প্রকল্পের মাধ্যমে পাকিস্তানের গোয়াদর বন্দরকে চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শিনজিয়াং অঞ্চলের সঙ্গে সংযুক্ত করা হবে। সড়ক এবং রেলওয়ে নেটওয়ার্কের মাধ্যমে এ যোগাযোগ স্থাপন করা হবে।

বাংলা৭১নিউজ/তথ্যসূত্র: পার্সটুডে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com