রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সাংবাদিকদের কল্যাণে পদক্ষেপ নেবে সরকার: তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সাংবাদিকতাকে ঝুঁকিপূর্ণ পেশা উল্লেখ করে গণমাধ্যমকর্মীদের কল্যাণে পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার মন্ত্রীর নিজ দপ্তরে সাংবাদিকদের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহণের সময় একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘সাংবাদিকরা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং সমাজ বিকাশের জন্য ঝুঁকি নিয়ে কাজ করে থাকেন। তাদের কল্যাণে পদক্ষেপ নেওয়া হবে।’

গত দশ বছর প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বদলে গেছে বলে জানান হাছান মাহমুদ। বলেন, বাংলাদেশে টেলিভিশনের যাত্রা শুরু হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে। তিনি টেলিভিশন সাংবাদিকতা সবার জন্য বিকশিত করেছেন।

অনলাইন পত্রিকা সমূহ ও সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করে গণমাধ্যমে বিরাজমান বিভিন্ন ত্রুটির বিষয়ে ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com