শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

শিবগঞ্জে আঁখক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের লাওঘাটা এলাকার একটি আঁখক্ষেত থেকে এক নারী এনজিও কর্মীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত এনজিও কর্মী হল- একই এলাকার আলাউদ্দিন আলীর মেয়ে খাতিজা খাতুন (২৪)।

এসময় ওড়না দিয়ে হাত-পা বাঁধা অবস্থায় খাতিজার চার বছরের চাচাতো বোন তাবাসসুম নামে চার বছরের এক শিশুকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার ওসি শিকদার মশিউর রহমান জানান, শুক্রবার দুপুরে বিলের মধ্যে আঁখক্ষেতের একটি ড্রেনে মরদেহ দেখতে পায় এলাকাবাসী। তার একটু দুরেই বাঁধা অবস্থায় শিশুটির কান্না শোনা যায়। বিষয়টি পুলিশকে জানালে দুপুর ১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার দুপুরে খাতিজা ও তার ৪ বছরের চাচাতো বোন তাবাসসুমকে নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাথায় আঘাত করে তাকে হত্যা করে মরদেহ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com