সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

বাউফলে বিএনপির অবস্থান কর্মসূচি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা সাজা বাতিল ও নি:শর্ত মুক্তির দাবিতে বাউফল উপজেলা বিএনপির গণ অবস্থান কর্মসূচি পণ্ড করে দিয়েছে পুলিশ।
আজ মঙ্গলবার সকালে বাউফল বরিশাল সড়কে বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটেছে। বিএনপি নেতারা জানান, বাউফল উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধীক নেতা কর্মীরা সকাল ১১ টায় অফিসের সামনে রাস্তায় বসে শান্তি পূর্নভাবে গণ অবস্থান কমসূচি পালন করছি।
এমন সময় পুলিশের একটি টহল দল আমাদেরকে লাঠিচার্জ করে উঠিয়ে দেয়। আমরা গনতান্ত্রিক পদ্ধতিতে বসে অবস্থান করছি, কোন বিশৃংখলা করিনা জানালে পুলিশ আমাদেরকে মিথ্যা মামলা ও ধরে নিয়ে জেলে ঢুকিয়ে দেওয়ার ভয় দেখায়।
আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির ক্রিড়া সম্পাদক ও বাউফল পৌর বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ন কবির,জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওলিয়ার রহমান ও যুবদল নেতা হাজি পলাশ। কর্মসূচিতে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের শতাধীক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com