বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

স্বাধীনতা যুদ্ধে কাদের পরিবারের ভূমিকা ফাঁসের হুঁশিয়ারি গয়েশ্বরের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ জুন, ২০১৭
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: স্বাধীনতা যুদ্ধে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পরিবারের ভূমিকা ফাঁস করে দেয়ার হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

ওবায়দুল কাদেরকে বেসামাল কথাবার্তা বন্ধ করতে পরামর্শ দিয়ে বিএনপি নেতা বলেছেন, তা না হলে স্বাধীনতা যুদ্ধে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পরিবারের ভূমিকা ফাঁস করে দেওয়া হবে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে প্যাথলজিক্যাল লায়ার বলার জবাবে বৃহস্পতিবার বিকেলে নয়াপল্টনে নিজ অফিসে সাংবাদিকদের কাছে তিনি এ হুঁশিয়ারি দেন।

গয়েশ্বর বলেন, আজকে কোনো কথা বলছি না। এরপরও যদি আরও কথা আসে তাহলে তার (ওবায়দুল কাদের) পরিবারে স্বাধীনতাবিরোধী কয়জন আছে তা প্রকাশ করা হবে।

বিষয়টি জনসম্মুখে প্রকাশ পেলে মানবতাবিরোধী ট্রাইব্যুনালের কাজ বেড়ে যাবে উল্লেখ করে গয়েশ্বর বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের প্রতিদিনই মিথ্যা কথা বলেন। তার মুখ থেকে সত্য কথা বের হয় না। এ কারণে ওবায়দুল কাদেরও মনে করেন, প্রতিপক্ষও (রিজভী) মিথ্যা বলে।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আওয়ামী লীগের মতো দলে এমন একজন প্রতিবন্ধী সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়েছেন, শুরু থেকেই বেসামাল কথাবার্তা বলছেন। প্রায় কথাই তিনি টিপ্পুনি কাটেন। মিথ্যার ওপর যারা বসবাস করেন তাদের চোখে অন্যকে প্যাথলজিক্যাল লায়ার বলাটা এটা অসভ্যতা, অশোভনীয়।

দেশের মহাসড়কগুলোর বেহাল চিত্র তুলে ধরে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কঠোর সমালোচনা করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সেদিকে তার (ওবায়দুল কাদের) নজর নেই।

২০১৪ সালের ৫ জানুয়ারির মতো যেন-তেন নির্বাচন করে আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে চায় উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না। এটা তারা ভালো করেই জানে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com