সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

সালমান যেখানেই নেবে, ক্যাটরিনা সেখানেই যাবে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩ জুন, ২০১৭
  • ৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: প্রেম ভেঙ্গে যাওয়ার পরে সালমান খান এবং ক্যাটরিনা কাইফ যখনই এক মঞ্চে ছিলেন, দুজন দুজনের থেকে দূরত্ব বজায় রেখেই চলেছেন। এই প্রথমবার একসাথে তাদের সাবলীল উপস্থিতি। সম্প্রতি আইফা অনুষ্ঠানের জন্য আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনটারই দেখা মিলল। বাস্তব জীবনের বলিউডের সবচেয়ে জনপ্রিয় এই প্রেমিক জুটি পাঁচ বছর পরে পর্দায় একসাথে আসছেন। অবশ্য ঘোষণা দিয়েছেন যে পর্দায় তাদের একসাথে দেখতে ভক্তদের আরো কয়েক মাস অপেক্ষা করতে হবে। তিন ঘণ্টাব্যাপী এই সংবাদ সম্মেলন শেষ হয় মধ্যরাতে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আলিয়া ভাট। যিনি এবারই প্রথম বারের মত আইফাতে উপস্থিত হতে যাচ্ছেন। যখন সবাই ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার (আইফা)তে এই তিনজনের পারফর্ম নিয়ে আলাপ করছিল তখন সালমান খান এবং ক্যাটরিনা ক্রমাগত ভাবে কথা বলছিল এবং হাসছিল। যা নিঃসন্দেহে ফটোগ্রাফারদের জন্য আনন্দের ছিল। জুলাইয়ের ১৩-১৫ তারিখ নিউ ইয়র্কে আইফা অনুষ্ঠিত হতে যাচ্ছে।পুরস্কার ঘোষণার একদিন আগে হবে ক্যাটরিনার জন্মদিনের।

সালমান খান মজা করে বলেন, ‘সারা দেশ ক্যাটরিনার জন্মদিন উদযাপন করবে। এবং এটি ক্যাটরিনা দিবস নামে পরিচিত হবে’।এমন কি সালমান খান আন্তর্জাতিক সংবাদ সম্মেলনের নিয়ম ভেঙ্গে ক্যাটরিনার জন্য বার্থডে সং ও গান। সংবাদ সম্মেলন চলাকালে একজন সাংবাদিক যখন জিজ্ঞেস করে আইফা অনুষ্ঠানের পরে তার কোথায় যেতে চান।

আলিয়ার উত্তর ছিল, ‘যেখানেই ক্যাটরিনা আমাকে নিয়ে যাবে, আমি যাব’। এই দুজনকে বাধা দিয়ে তখন সালমান খান বলেন, ‘এবং ক্যাটরিনা সেখানেই যাবে, যেখানে আমি নিয়ে যাব’। যদিও ক্যাটরিনা এতে লজ্জা পেয়েছিল কিন্তু স্থানীয় এবং আন্তর্জাতিক মিডিয়া এ নিয়ে মজা করা থেকে বিরত থাকতে পারেনি। মজা অবশ্য এক পাক্ষিকও ছিলনা। অন্য আর এক সাংবাদিক যখন আলিয়াকে জিজ্ঞেস করছিল কবে তিনি সালমান খানের সাথে কাজ করবেন? আলিয়া যখন উত্তর খুজছিল তখন ক্যাটরিনা মাইক নিয়ে বলেন, ‘দয়া করে আলিয়াকে বরুণের জন্য ছেড়ে দিন, আর আমাকে সালমানের জন্য’!

জনসম্মুখে সালমানের সাথে ক্যাটরিনার এমন আচরন ছিল একটি বিশাল প্রয়াস। এর আগে এই অভিনেত্রী সালমানের সাথে একই মঞ্চে থাকলেও সব সময় দূরত্ব বজায় রাখতেন তিনি।

সালমান এবং ক্যাটরিনাকে যশ রাজ ফিল্মের ব্যানারের পরবর্তী ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’তে দেখা যাবে। ছবিটি ২০১২ সালে নির্মিত ‘এক থি টাইগারের’ সিকুয়্যাল। ‘টাইগার জিন্দা হ্যায়’ এবছরের ডিসেম্বরে মুক্তি পাবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com