রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

দুলাভাইয়ের সঙ্গে মিলে বোনকে হত্যা, দুজনের যাবজ্জীবন সাজা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৫ জানুয়ারী, ২০১৭
  • ১২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে পরকীয়া সর্ম্পকের জের ধরে স্ত্রী ফেরদৌসি বেগম লিপিকে হত্যার দায়ে তার স্বামী ও নিহতের ছোট বোনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

অাজ বিকালে লক্ষ্মীপুর জেলা দায়রা জজ আদালতের বিচারক ড. একেএম আবুল কাশেম চৌধুরী এ রায় ঘোষণা করেন।

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন-রামগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের হাবিব উল্লাহ মুন্সির ছেলে ওসমান গনি (৪৫) ও তার শ্যালিকা নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার গনিপুর গ্রামের ডা. মমিন উল্লাহর মেয়ে তাছলিমা আক্তার রুমা।

এছাড়াও ওসমান গনিকে এক লাখ টাকা ও তাছলিমা আক্তারকে ২৫ হাজার টাকা জরিমানাও করেছেন আদালত।

লক্ষ্মীপুর জজ কোর্টের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এ রায়ের মাধ্যমে ন্যায়বিচার প্রতিষ্ঠা হয়েছে বলে তিনি সন্তোষ প্রকাশ করেন।

মামলার এজাহার ও আদালত সূত্র থেকে জানা যায়, রামগঞ্জ উপজেলার শ্যামপুর গ্রামের ওসমান গনির সঙ্গে দীর্ঘদিন থেকে তার শ্যালিকা তাছলিমা আক্তার রুমার পরকীয়া ও অনৈতিক সর্ম্পক ছিল। এর জের ধরে ২০০৮ সালের ২৭ সেপ্টেম্বর রাত দুইটার দিকে ফেরদৌসী বেগম লিপিকে (৩৫) তার স্বামী ওসমান গনি ও শ্যালিকা (স্ত্রীর ছোট বোন) তাছলিমা আক্তার রুমা পরিকল্পিভাবে হত্যা করে বাড়ির পাশের পুকুরে লাশ ফেলে দেয়।

এ ঘটনায় ২০০৮ সালের ২৪ আগস্ট নিহত ফেরদৌসি বেগমের বাবা ডা. মোহাম্মদ মমিন উল্লাহ বাদী হয়ে ফেরদৌসির স্বামীকে আসামি করে রামগঞ্জ থানায় মামলা করেন। পরে ১৯ অক্টোবর ২০১০ সালে সিআইডি পুলিশ তদন্ত করে ওসমান গণি ও নিহতের বোন তাছলিমাকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদনে শ্যালিকা ও ভগ্নিপতি পরকীয়া প্রেমে জড়ানোর বিষয়টি বের হয়ে আসে।

পরে আদালত দীর্ঘ শুনানিতে ১২ জন সাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ শেষে হত্যার দায়ে ভগ্নিপতি ও শ্যালিকার যাবজ্জীবন কারাদণ্ডের রায় দেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com