রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি

নিশ্চুপ হিলারিকে কড়া ভাষায় আক্রমণ ট্রাম্পের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : প্রেসিডেন্ট নির্বাচনে হারার পর থেকেই আড়ালে আছেন মার্কিন রাজনীতিবিদ হিলারি ক্লিনটন। বলতে গেলে জনসম্মুখে একদমই আসেন না তিনি। কিন্তু না চাইলেও তাকে আলোচনায় আসতে হচ্ছে। শুক্রবার তাকে নিয়ে পর পর দুইটি টুইট করেছেন নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প। নির্বাচনী প্রচারণার সময়কে টেনে এনে ট্রাম্প ওই টুইটগুলো করেন।

টুইটে হিলারির ইমেইল কেলেঙ্কারি নিয়ে ট্রাম্প আলোচনা করেছেন। টুইটারে ট্রাম্প লিখেছেন, হিলারির সমর্থকরা এফবিআইয়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিল। কিন্তু এফবিআইয়ের কাছে হিলারির ইমেইল কেলেঙ্কারি নিয়ে যেসব তথ্য ছিল সে অনুসারে তাকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দেয়াটাই ঠিক হয়নি। হিলারি জঘন্য এক অপরাধী। এফবিআই তার সঙ্গে অনেক ভালো আচরণ করেছে। নির্বাচনে হিলারি হেরেছে কারণ সে ভুল অঙ্গরাজ্যগুলোতে প্রচারণা চালিয়েছিল। তার প্রচারণাও উৎসাহব্যাঞ্জক ছিল না।

ট্রাম্প তার টুইটে বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার করা স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা বাতিলেরও হুমকি দিয়েছেন। ট্রাম্প বলেন, এ ব্যবস্থা খুব তাড়াতাড়ি ইতিহাসের খাতায় নাম লেখাবে। কারণ এর খরচ বহনের সামর্থ্য আমেরিকার নেই।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com