বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল কেন্দ্রীয় ব্যাংকের সংবাদ সম্মেলন বয়কট করলেন সাংবাদিকরা ইসরায়েলি বোমা হামলায় একই পরিবারের ৭ জন নিহত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক ভোটার ২২৬৫ জন, চার ঘণ্টায় পড়েছে ৯০ ভোট ‘পরিবেশ রক্ষায় শামিল হবে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুরাও’ ভোটকেন্দ্রে ২ পুলিশকে পেটাল প্রার্থীর সমর্থকরা কেন্দ্রের বাইরে ব্যালট পেপার সরবরাহ, প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার মুজিবুল হক চুন্নুকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন অনিবন্ধিত হ্যান্ডসেট বন্ধের ব্যাপারে যা বলছে বিটিআরসি হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তথ্যের জন্য গণমাধ্যমের পক্ষে আমি নেগোশিয়েট করবো মতলব উত্তরে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু সুনামগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ অ্যাস্ট্রাজেনেকার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে কি না জরিপ চলছে

শিল্পী সমিতির নির্বাচনে লড়বেন রিয়াজ ও পূর্ণিমা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের হয়ে কার্যকরী সদস্য পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন চিত্রনায়ক রিয়াজ ও চিত্রনায়িকা পূর্ণিমা।

ঢাকাই ছবির উন্নয়নের লক্ষ্যেই নীতিগতভাবে এক হয়ে তারা এ নির্বাচনে প্রার্থী হিসেবে অংশ নেবেন বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করব। এজন্য প্রচারে নামব শিগগিরই। শিল্পী সমিতি শুধু নামমাত্র সংগঠন হিসেবে পরিচিত না হোক। সবাই মিলে চেষ্টা করলে অনেক সমস্যার সমাধান দ্রুত করা যাবে। তাই কর্তব্যের প্রতি দায়িত্বশীল হয়েই নির্বাচনে নামছি।’

তবে চিত্রনায়িকা পূর্ণিমা ভারত সফরে থাকায় এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেল থেকেই তিনি নির্বাচন করছেন, এটা নিশ্চিত করা হয়েছে।

প্রসঙ্গত, আসছে ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হবে ২০১৭-১৮ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এখন পর্যন্ত দুটি প্যানেলের নাম ঘোষণা করা হয়েছে।

এর মধ্যে একটি প্যানেলে সভাপতি-সাধারণ সম্পাদক পদে দাঁড়াচ্ছেন ওমর সানী-ফেরদৌস। অন্য প্যানেলে আছেন মিশা সওদাগর-জায়েদ খান।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com