মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড

সানি লিওনের সাফল্যের রহস্য

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ জুলাই, ২০১৬
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: এই মুহূর্তে সফল ভারতীয়দের তালিকা বানাতে বসলে অবধারিতভাবে তার নাম উঠে আসবে। তাকে নিয়ে, তাঁর কেরিয়ার নিয়ে বিভিন্ন দৃষ্টিকোণ থেকে আলোকপাত করেছে এবং করে চলেছে গণমাধ্যম। পর্ন ইন্ডাস্ট্রি থেকে বলিউড। সানি লিওনের যাত্রারেখাটিকে নিয়ে চর্চা করেছেন জ্যোতিষশাস্ত্র এবং সংখ্যাতত্ত্ববিদরাও। তাঁদের আলোচনায় উঠে এসেছে ৩৫ বছর বয়সি এই সুন্দরীর সাফল্যের পিছনে থাকা রহস্য। বিশেষ করে সংখ্যাতত্ত্ববিদরা তার সাফল্য বিষয়ে বেশ কিছু তথ্য দিয়েছেন, যা সত্যিই রোমাঞ্চকর।

এক. সানির জন্ম ১৯৮১ সালের ১৩ মে। নিউমেরোলজি অনুযায়ী, তার ‘রুলিং নাম্বার’ হল ৪ (৩+১)। এমন জাতকের গ্রহ-অবস্থান খুবই আশ্চর্যের হয়। বিশেষ করে রাহু এদের চরিত্র গঠনে অগ্রণী ভূমিকা নেয়। এরা এমন সব বিন্দু থেকে জীবনকে দেখতে সমর্থ হন, যা অন্য মানুষ সচরাচর পারেন না। এঁদের চরিত্রে তার্কিক হয়ে ওঠার প্রবণতাও থাকে।

দুই.সানির রুলিং নাম্বার ৪ তাঁকে প্রথা ভেঙে বেরনোর শক্তি দান করে। অনেক সময়েই এই শক্তিকে মানুষ ভুল বোঝে। এদের অনেক গুপ্ত শত্রুও তৈরি হয়। কিন্তু এদের ইচ্ছাশক্তি সেই সব বাধা অতিক্রম করতে এঁদের সাহায্য করে। এরা জানেন কতটা এগোতে হয়, কখন এগোতে হয় এবং অবশ্যই খখন নিজেকে নিয়ন্ত্রণ করতে হয়।

তিন.সংখ্যাতত্ত্বের বিচারে সানি একজন সুপরিকল্পী ব্যক্তিত্ব। তার ‘লাইফ পাথ নাম্বার’ হল ১। এমন ক্ষেত্রে জাতক তার কেরিয়ারের জন্য অতুল পরিশ্রম করতে প্রস্তুত থাকেন। যে কোনও উপায়ে তাঁরা লক্ষ্যে পৌঁছতে চান।

চার. সংখ্যাতত্ত্ব জানাচ্ছে, সানির ‘ইউনিভার্সাল ইয়ার নাম্বার’ এবং ‘পার্সোনাল ইয়ার নাম্বার’ ৮। এমন যোগ জাতকের জীবনে স্থায়িত্ব এনে দেয়।

পাঁচ.সানির ভবিষ্যৎ সম্পর্কেও কথা বলছে সংখ্যাতত্ত্ব। সার্বিক বিশ্লেষণ থেকে জানা যাচ্ছে যে, তিনি ভূসম্পত্তিতে বিপুল অর্থ বিনিয়োগ করতে পারেন। এবং সেই সঙ্গে এ-ও জানা যাচ্ছে যে তাঁর পায়ে কোনও রকমের আঘাত লাগার সম্ভাবনা রয়েছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com