সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনে বাধা নেই ডিপজলের অনলাইনে যৌন নির্যাতনের শিকার ৩০ কোটি শিশু: গবেষণা

বিজেপির ওয়েবসাইট হ্যাক, মোদিকে নিয়ে বাজে মন্তব্য

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: হ্যাকারদের কবলে পড়েছে বিজেপির ওয়েবসাইট। মঙ্গলবার সকালে ওয়েবসাইটটি হ্যাক করা হয়। কে বা কারা এই কাণ্ড ঘটিয়েছে, কোথা থেকে ঘটিয়েছে, তা জানতে তদন্ত শুরু হয়েছে। তবে পুলওয়ামায় হামলার পর থেকে ভারত-পাক সম্পর্ক যেভাবে তলানিতে এসে ঠেকেছে তাতে বিজেপি শিবিরের বিশ্বাস পাক হ্যাকাররাই সাইটটি হ্যাক করেছে।

সূত্রের খবর, মঙ্গলবার সকালেই বিজেপির সাইটটি হ্যাক করা হয়। অনেক চেষ্টা করেও ওয়েবসাইটটি খোলা যায়নি। তার বদলে হোম পেজে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আপত্তিকর মন্তব্য ফুটে ওঠে।

মোদির একটি ভিডিও বিকৃত করে উপস্থাপন করা হয়েছে সেখানে।

বিষয়টি জানাজানি হতেই তড়িঘড়ি করে কাজে নামে বিজেপির আইটি সেল। ওয়েবসাইটটি সাময়িক বন্ধ রাখে তারা।

শুরু হয় প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর মন্তব্য মুছে ফেলার কাজ। সাময়িকভাবে ব্লক করে দেওয়া হয়েছে সাইটটি। ফলে ওয়েবসাইটটিতে ঢুকতে পারছেন না কোন ভিজিটর। তবে হ্যাকারদের কবল থেকে ওয়েবসাইটটি উদ্ধার করার পর ফের সাইটটি সক্রিয় করা হবে বলে বিজেপি পক্ষ থেকে জানানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com