মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড

ফরিদপুরের বিএনপি নেতাদের জামিন না মঞ্জুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বিএনপি শীর্ষ নেতাদের জামিন না মঞ্জুর করেছে ফরিদপুরের ১ নং আমলী আদালত। বৃহস্পতিবার এই শীর্ষ নেতাদের আইনজীবীরা জামিন চাইলে আদালত না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।
যানা যায়, গত ২০শে ফ্রেরুয়ারি বিএনপি কেন্দ্রিয় কর্মিটির ঘোষনা অনুযায়ি ফরিদপুরে শান্তিপূর্ণভাবে বিএনপির নেতা কর্মিরাএকটি মিছিল বেড়করলে ঐ মিছিলে পুলিশ অতরকিত ভাবে বেপড়য়া লাঠিচার্জ ও হামলা চালায় এতে বিএনপির শতাধিক নেতাকমীরা গুরুতর আহত হয় এবং ২৫ জন নেতাকর্মী কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন, ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদারেস আলী ইছা সহ ২৫ জন।
এদেরকে বুধবার সন্ধায় জেল হাজতে প্রেরন করেন কোতয়ালী থানা পুলিশ। কোতয়ালী থানা পুলিশ বাদী হয়ে ৩৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে ও ৩৫০ জন অগাত নামা নামে একটি মামলা দায়ের করে যার নং ৪৫, জি আর নং ১২২/১৮, তারিখ ২০/০২/২০১৮ ইং। মামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি চৈৗধুরী কামাল ইউসুফ, যুবদলের নেতা মাহাবুবুল হাসান পিংকু, শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম।
অপর দিকে গ্রেফতারকৃত নেতাকর্মীদের জেল গেট গিয়ে খোঁজ খবর নেন এবং সাক্ষাত করেন ফরিদপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জহিরুল হক শাহাজাদা মিয়া।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com