সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড

টেকনাফে দুই দল মাদক কারবারির গোলাগুলিতে নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: টেকনাফের হোয়াইক্যংয়ে দুই দল মাদক কারবারির মধ্যে গোলাগুলিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। আজ সোমবার ভোর রাতে হোয়াইক্যং ইউনিয়নের নয়াপাড়া বট্টলী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইটি এলজি ও ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে  পুলশ।

নিহতরা হলেন- মিনাবাজার এলাকার ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২০), ঝিমংখালী এলাকার সফর মিয়ার ছেলে মোঃ রফিক (৫৫)। তাদের বিরুদ্ধে একাধিক অস্ত্র ও মাদকের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি-তদন্ত এবি এম এস দোহা জানান, ভোর রাতে হোয়াইক্যং নয়াপাড়া বট্টলী এলাকায় মাদক কারবারি দুই গ্রুপের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ সংবাদ পেয়ে পুলিশের একটি দল দ্রুত গতিতে ঘটনাস্থলে গেলে মাদক কারবারিরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তির নিথর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে।

তিনি আরো জানান, তাদের শরীরে গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে কারা জাড়িত বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এক ক্ষুদে বার্তায় ৪ হাজার ইয়াবা ও ৭ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ।

এদিকে স্থানীয় মেম্বার শাহ আলম জানান, নিহতদের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে।  সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com