সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড

খেলার মাঠেই খেলা হবে, ফাঁকা মাঠে গোল দিতে চাইনা-মোহাম্মদ নাসিম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ মার্চ, ২০১৮
  • ৪৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়নাল আবেদীন জয়, উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন আগামী বিজয়ের মাস ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনের মাঠে আমরা খেলেই জিততে চাই, ফাঁকা মাঠে গোল দিতে চাই না। এবারের নির্বাচন হবে আমেরিকা, ব্রিটেন ও মালেশিয়ার স্টাইলে। ভোটের আগে দেশ চলবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে। তারা যা বলবে, তাই হবে। প্রশাসন থাকবে নিরপেক্ষ। সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এখন থেকেই সার্বিক প্রস্তুতি নেয়া হচ্ছে। তিনি বলেন, মনোনয়ন দিবেন আমাদের দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সবার আমল নামা দেখে যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। এ জন্য দলকে ঐক্যবদ্ধ করে সবাইকে একযোগে কাজ করতে হবে। প্রতিক যেই পাক তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে। দেশের সার্বিক উন্নয়ন কার্মকান্ড তুলে ধরে তিনি বলেন, আগামীতে শেখ হাসিনার সরকারই জিতবে। বিএনপি-জামায়াত প্রসঙ্গে তিনি বলেন, নানা সুবিধা দেয়ার পরেও গত সংসদ নির্বাচনে না এসে চরম ভুল করেছে। তারা সে ভুলের মাসুল দিচ্ছে। আশাকরি এবারের নির্বাচনে তারা অংশ নিবে। বিএনপি-জামায়াত সারা দেশে যে সন্ত্রাস, নৈরাজ্য ও আগুন সন্ত্রাস করেছে তার জবাব সাধারণ মানুষকে আগামী সংসদ নির্বাচনে ব্যালটের মাধ্যমেই দিতে হবে। তারা জ্বালাও পোড়াও করে দেশকে পিছিয়ে দিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে আমরা নানা উন্নয়ন কর্মকান্ড হাতে নিয়ে দেশকে উন্নয়নশীল দেশে রুপ দিতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খাওয়ায় আদালত তাকে জেল দিয়েছে। আওয়ামী লীগ নয়।
শুক্রবার সকালে স্থানীয় সরকারী কলেজ মাঠে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সভাপতিত্বে ওই জনসভায় আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এম.পি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এম.পি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মেরিনা জাহান কবিতা, নুরুল ইসলাম ঠান্ডু, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সদর আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com