সোমবার, ১৩ মে ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

ইমরানের সঙ্গে অভিনয়ে আপত্তি ঐশ্বরিয়ার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৭ জুন, ২০১৬
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক : ‘সরবজিৎ’ বক্স অফিসে সাফল্য পায়নি। বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমির সঙ্গে ছবির অফার পেয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু তা ফিরিয়ে দিতে বিন্দুমাত্র দ্বিধা করেননি তিনি।

জানা গেছে, অজয় দেবগণের সঙ্গে মিলন লুথরিয়ার পরবর্তী ছবিতে অভিনয়ের অফার পান ঐশ্বরিয়া। জয়পুরের মহারানি গায়ত্রী দেবীর অনুসরণে তৈরি হয়েছিল তাঁর চরিত্রটি। কিন্তু কয়েকটি সিন ছিল ইমরান হাশমির সঙ্গে। তা শুনেই বেঁকে বসেন ঐশ্বরিয়া। বলে দেন, ইমরান থাকলে ওই ছবিতে তিনি নেই কোনওমতেই।

কিন্তু কেন ইমরানকে এত অপছন্দ অ্যাশের? শুনলে চোখ কপালে উঠবে আপনার। করণ জোহরের টক শো-য় তাঁকে ‘প্লাস্টিক’ বলেছিলেন ইমরান। তারপর দু’বছর কেটে গেছে ঠিকই কিন্তু বিগ বি-র পুত্রবধূর রাগ এখনও পড়েনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com