সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

বছরের প্রথম ভাগেই…

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ মার্চ, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বর্তমানে গান নিয়ে বেশ সরব জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী। প্লেব্যাক, অডিও-ভিডিও গান, জিঙ্গেল ও ভয়েস ওভারের কাজ নিয়ে চলছে তার চলতি ব্যস্ততা। এরইমধ্যে হৃদয় খানের সঙ্গে ‘যদি একদিন’ ছবিতে তার গাওয়া ‘তুমি যে আমার’ গানটি বেশ প্রশংসিত হচ্ছে। এস এ হক অলীকের কথায় এর সুর ও সংগীতায়োজনও করেছেন হৃদয়।

এর বাইরে হৃদয়ের সঙ্গে একটি দ্বৈত গানের ভিডিও প্রকাশ হয়েছে পড়শীর। তবে এটি বাংলা নয় ইংরেজি গান। ‘হার্ট উইল গো অন’ শীর্ষক এ গানটিতে তাদের পারফরমেন্সও প্রশংসিত হয়েছে। তবে সব থেকে যে গানটি দিয়ে সাম্প্রতিক সময়ে পড়শী প্রশংসিত হচ্ছেন সেটা হলো ‘আবাহন’।

এ গানটির সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। এই প্রথম পড়শী গাইলেন হাবিবের সুরে। গানটির মিউজিক ভিডিওতেও রয়েছে হাবিব ও পড়শীর উপস্থিতি। সব মিলিয়ে বছরের প্রথম ভাগেই খুব ব্যস্ততায় কাটছে পড়শীর। বেশ বড় কিছু কাজও করেছেন এ তারকা। শুধু তাই নয়, সম্প্রতি অদিতের সুর ও সংগীতে ‘বঙ্গমাতা ওমেনস ফুটবল লীগ’-এর থিম সং গেয়েছেন তিনি।

এ গানটি আরো গেয়েছেন মমতাজ, এলিটা করিম, দোলা ও সাবিয়া। এদিকে এর বাইরে পড়শী জিঙ্গেল ও ভয়েস ওভারের কাজও করছেন নিয়মিত। তাছাড়া আরো বেশ কিছু গানের পরিকল্পনা করছেন এ শিল্পী। তিনি বলেন, আমি চেষ্টা করছি কোয়ালিটি ঠিক রেখে কাজ করতে। তাই বেছে বেছেই কাজ করছি গানের। বেশ কিছু ভালো গান চলতি বছরের প্রথম ভাগেই করার সৌভাগ্য হয়েছে। সব মিলিয়ে আমি বেশ হ্যাপি।

সামনে আরো কিছু ভালো গান করার পরিকল্পনা রয়েছে। আমার বিশ্বাস শ্রোতাদের ভালো লাগবে।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com