মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড

আশুগঞ্জে বিএনপির ৪ নেতাকর্মী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ হুমায়ূন কবির, আশুগঞ্জ প্রতিনিধি: আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসা থেকে বিএনপির ৪ নেতাকর্মীকে আটক করে থানায় পেন্ডিং অজ্ঞাত হত্যা মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার স্টেশন রোড এলাকার উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু আসিফ আহমেদ এর বাস ভবন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আবদু মিয়া, সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও বিএনপি কর্মী সালাম মিয়া।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. বদরুল আলম তালুকদার জানান, পুলিশের নিয়মিত রুটিন ওয়ার্কের অংশ হিসেবে থানায় পেন্ডিং একটি হত্যা মামলায় তাদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।
তবে উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু আসিফ আহমেদ বলেন শনিবার রাতে ব্যক্তিগত প্রয়োজনে দেখা করতে তার বাসায় এলে পুলিশ কোন কারণ ছাড়াই অন্যায়ভাবে নেতাকর্মীদের গ্রেফতার করেছে।
পরে আশুগঞ্জ থানার অজ্ঞাত লাশের পেন্ডিং হত্যা মামলা তাদের গ্রেফতার দেখানো হয়। এতে তিনি বিষ্ময় প্রকাশ করে বলেন, তাদের বিরুদ্ধে হত্যা মামলাতো দূরের কথা কোন অভিযোগই নেই।

আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ার পারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে সামনে রেখে বিএনপি নেতাকর্মীদের মনে ভীতি সঞ্চার করতেই তাদের গ্রেফতার করা হয়েছে বলে তিনি দাবি করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com