শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বাউফলে ওসির সামনে মামলার বাদীকে মারধর ওসির অস্বীকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল থানায় ওসির অফিস কক্ষে মামলার বাদীসহ ৩ জনকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। তবে বিষয়টি অস্বীকার করে ওসি মনিরুল ইসলাম বলেন, আমার সামনে এমন কোন ঘটনা ঘটেনি, যা কিছু ঘটেছে তা থানার বাইরে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফলের মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের মনিরুল ইসলাম শাহীন এর সঙ্গে মামুন সিকদার গংয়ের জমি নিয়ে বিরোধ চলছে। বিষয়টি নিয়ে আদালতে একাধিক মামলা বিচারাধিন রয়েছে।
বাউফল পৌর শহরের এক প্রভাবশালী বিএনপি নেতার চাপে মামুন সিকদারের পক্ষ নিয়ে ওসি মনিরুল ইসলাম মামলা তুলে নেয়ার জন্য শাহীনের উপর চাপ সৃষ্টি করেন।
বৃহস্পতিবার সকালে মামুন সিকদার থানার আসার পর ওসি তার অফিস কক্ষে বসিয়ে শাহীনকে খবর দেন। পরে শাহীন ও তার বাবা মোসলেম মৃধা থানার আসেন। সেখানে ওসি মনিরুল ইসলাম বিষয়টি মীমাংসা করার জন্য শাহীনের ওপর চাপ সৃষ্টি করেন।
আদালতে মামলা বিচারাধিন থাকায় শাহীন এ সময় ওসির কাছে সময় প্রার্থনা করেন। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মামুন সিকদার ও তার সহযোগীরা শাহীন ও তার বাবার ওপর হামলা শুরু করেন। ঘটনার সময় বাঁধা দিতে গেলে শাহীনের বাসার কর্মচারী রিফাতকে পিটিয়ে আহত করা হয়।
ঘটনার পর দ্রুত ২ পক্ষকেই ওসি তার কক্ষ থেকে বের করে দেন। এরপর বিষয়টি বাউফলে টক অব দ্যা টাউনে পরিণত হয়। এ প্রসঙ্গে মনিরুল ইসলাম শাহীন অভিযোগ করে বলেন, ওসির মাধ্যমে ডেকে নিয়ে প্রতিপক্ষের লোকেরা তাদের উপর পরিকল্পিতভাবে হামলা করেছে।
অভিযোগ অস্বীকার করে ওসি মনিরুল ইসলাম বলেন, যা হয়েছে তা থানার বাইরে, ভেতরে কিছু হয়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com