শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস দুই বিভাগে ৮০ কিলোমিটার বেগে বজ্রবৃষ্টির আভাস আফগানিস্তানে বন্দুকধারীদের গুলি, স্প্যানিশ পর্যটকসহ নিহত ৪ সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত

হোটেল ওলিওতে বিস্ফোরণ ঘটনায় বোমা প্রস্তুতকারী গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১ জানুয়ারী, ২০১৮
  • ১০৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর পান্থপথে গত ১৫ আগস্ট হোটেল ওলিও ইন্টারন্যাশনালে বিস্ফোরণের ঘটনায় বোমা প্রস্তুতকারীকে পুলিশ গ্রেপ্তার করেছে। তাঁর নাম মামুন (২১)। তিনি নব্য জেএমবির শীর্ষস্থানীয় নেতা ও শুরা সদস্য। এসব তথ্য ডিএমপির ওয়েব পোর্টাল ডিএমপি নিউজ থেকে জানা যায়।

ওই খবরে বলা হয়, রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উত্তরায় ৭ নম্বর সেক্টরের হাউস বিল্ডিংসংলগ্ন এলাকা হতে তাঁকে গ্রেপ্তার করা হয়।
তাঁকে ধরতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ডিএমপির কাউন্টার টেররিজম ইউনিট, পুলিশ হেডকোয়ার্টার্সের এলআইসি শাখা ও বগুড়া জেলা পুলিশ এ যৌথ অভিযান চালিয়েছিল।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে মামুনের কাছ থেকে পাওয়া তথ্যের বরাত দিয়ে ডিএমপি নিউজ জানায়, মামুন জঙ্গি সংগঠনের জন্য অর্থ সংগ্রহ, বিস্ফোরক তৈরি, প্রশিক্ষণ দেওয়া, নাশকতামূলক হামলার পরিকল্পনা ইত্যাদি দায়িত্বে নিয়োজিত ছিল। গত ১৫ আগস্ট পান্থপথে শোক দিবসের র‌্যালিতে হামলার উদ্দেশ্যে প্রস্তুত করা বোমাটি তাঁর তৈরি করা ছিল। এমনকি হোটেল ওলিও ইন্টারন্যাশনালে নিহত আত্মঘাতী হামলাকারী সাইফুলের কাছে প্রস্তুতকৃত বোমাটি তিনি নিজেই গিয়ে দিয়ে এসেছিলেন। রাজধানী ঢাকায় আবারও বড় ধরনের নাশকতামূলক হামলা সংঘটনের উদ্দেশ্যে তিনি উত্তরায় আত্মগোপন করেছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com