বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

একতা কাপুরের প্রস্তাব ফিরিয়ে দিলেন সানি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: রাগিনি এমএমএস-টু সিনেমার ‘বেবি ডল’ গানের মাধ্যমে অবিশ্বাস্য সাড়া পেয়েছেন সানি লিওন। এ অভিনেত্রীর কারণে সিনেমাটিও বেশ জনপ্রিয়তা পায়। সে-কারণে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাতেও এ অভিনেত্রীকে রাখতে চাইছিলেন নির্মাতা একতা কাপুর। কিন্তু সানি রাজি হননি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সানি লিওন প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তারপরও একতা চাইছিলেন সানি অন্তত একটি আইটেম গানে হলেও এই সিনেমায় থাকুক। সানি তাতেও রাজি হননি। তখন একতা তাকে অতিথি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। কিন্তু সানি এই প্রস্তাবেও সাড়া দেননি।’

প্রতিবেদনে বলা হয়েছে, রাগিনি এমএমএস-টু সিনেমার প্রচারণার সময় একতা কাপুরের সঙ্গে সানি লিওনের দ্বন্দ্ব শুরু হয়। এছাড়া একতার সঙ্গে এ অভিনেত্রীর স্বামী ড্যানিয়েল ওয়েবারের চুক্তি নিয়েও ঝামেলা হয়। এরপর থেকে এ নির্মাতার কাছ থেকে দূরত্ব বজায় রাখছেন সানি।

খুব শিগগির মুক্তি পাচ্ছে সানি লিওন অভিনীত তেরা ইন্তেজার। এতে এই অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন আরবাজ খান। এছাড়া সম্প্রতি সঞ্জয় দত্তের ভূমি সিনেমার ‘ট্রিপি ট্রিপি’ ও বাদশাহো সিনেমার আইটেম গানে দেখা গেছে সানিকে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com