শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

জঙ্গি আস্তানায় অভিযান : আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর পূর্ব দোলাইরপাড়ে একটি বাড়িতে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের আইটি শাখার প্রধানসহ চারজনকে আটক করা হয়েছে।

বুধবার ভোরে এ অভিযান পরিচালনা করা হয় বলে জানিয়েছে র‍্যাব। অভিযানের সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে।

র‌্যাব জানায়, জানুয়ারির ২৩ তারিখে নির্মাণশ্রমিক পরিচয়ে তারা ওই বাসা ভাড়া নিয়েছিল।

বুধবার সকালে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, গোপন সংবাদে বুধবার ভোরে অভিযান শুরু হয়। এ সময় র‌্যাব সদস্যরা পূর্ব দোলাইরপাড়ের ওই বাসার চারদিক ঘিরে অভিযান শুরু করেন। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন তারা। তবে এ সময় জঙ্গিরা কোনো প্রতিরোধের চেষ্টা করেনি।

তিনি আরো জানান, আটককৃতদের মধ্যে জেএমবির আইটি শাখার প্রধান মো. আশফাক-ই-আজম রয়েছেন। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com