মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড

স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ধারণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরায় ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য ভিডিও করার অভিযোগে দুইজনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার সকালে শহরের পলাশপোল এলাকা থেকে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে। এ সময় ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়।

আটকরা হলেন সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর গ্রামের হাফিজুল মোড়লের ছেলে হোসাইন মোড়ল (১৮) ও একই উপজেলার জেঠুয়া গ্রামের মৃত আনছার আলী গাজীর ছেলে আকবর আলী গাজী (৩৮)।

মঙ্গলবার বিকেলে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লে. বি এন এম মাহমুদুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি জানান, কথিত প্রেমিক হোসাইন মোড়ল ও তার সহযোগী আকবর গাজী মঙ্গলবার সকালে ওই ছাত্রীকে নিয়ে শহরের অদূরে মন্টু সাহেবের বাগান বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে তাকে ফুসলিয়ে শহরের বাসটার্মিনাল সংলগ্ন হাসান আবাসিক হোটেলের একটি কক্ষে নিয়ে যাওয়া হয়। সেখানে কথিত প্রেমিক হোসাইন মোড়ল প্রথমে তাকে ধর্ষণ করে। এ সময় আকবর গাজী তার ট্যাবে ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে সেও (আকবর গাজী) তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

সংবাদ পেয়ে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের একটি দল শহরের পলাশপোল এলাকায় আভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার এবং ধর্ষক হোসাইন মোড়ল ও আকবর গাজীকে আটক করে। এ সময় ভিডিও ধারণে ব্যবহৃত ট্যাবটিও জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com