শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা নাটোরে একজনকে অপহরণের পর উদ্ধার, গ্রেপ্তার ৭ মৃত ব্যক্তির নামে কোরবানি করার বিধান রাজধানীর চার এলাকায় কিশোর গ্যাংয়ের তৎপরতা বেশি থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাজধানীতে গরমে রিকশাচালকের মৃত্যু খেলতে গিয়ে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু মরিশাসের মন্ত্রীর সঙ্গে বাংলাদেশের তথ্য প্রতিমন্ত্রীর বৈঠক অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান বন্ধ থাকছে প্রাক-প্রাথমিক, প্রাথমিক চলবে সাড়ে ১১টা পর্যন্ত সোসিয়েদাদকে হারিয়ে শিরোপা থেকে এক পা দূরত্বে রিয়াল ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের

তোমাকে ওরা কেন খুন করতে চায়, মেসিকে ছেলের প্রশ্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩০ মার্চ, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: দীর্ঘ বিরতি শেষে জাতীয় দলে ফিরেছেন লিওনেল মেসি। তবে প্রত্যাবর্তনটা মোটেও সুখবর হয়নি। তার ফেরার ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে ৩-১ গোলে উড়ে গেছে আর্জেন্টিনা। সেই ম্যাচে ইনজুরিতে পড়ে ফের দল থেকে ছিটকে গেছেন তিনি।

বুয়েনেস এইরেসের রেডিও এফএম ৯৪৭কে দেয়া সাক্ষাৎকারে ছোট ম্যাজিসিয়ান বলেন, আমার ফেরা নিয়ে অনেকেই সমালোচনায় বুঁদ। আমার ছয় বছর বয়সী ছেলেও সেটা জানে। সে আমাকে জিজ্ঞেস করে-বাবা, আর্জেন্টিনায় তোমাকে ওরা কেন খুন করতে চায়? আমি তাকে বলেছি, মুষ্টিমেয় লোক এটা চায়। বরাবরই আর্জেন্টিনার হয়ে খেলতে চেয়েছি। সেটি নতুন করে প্রমাণের কিছু নেই।

রাশিয়া বিশ্বকাপের পর আকাশি নীল-সাদা জার্সিতে দেখা যায়নি মেসিকে। সময়ের হিসেবে আট মাসেরও পর আর্জেন্টিনা দলে ফিরলেন। নেপথ্য কারণ কী? পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার বলেন, বিশ্বকাপের পর ফেডারেশনের কারও সঙ্গেই কথা হয়নি। লিওনেল স্কালোনি (আর্জেন্টিনা ভারপ্রাপ্ত কোচ) আমাকে কল করে কিছুদিন সময় নিতে বলেন। এও বলেন, তিনি মনেপ্রাণে চান আমি ফিরি। কারণ সুন্দর একটা প্রকল্প নিয়ে এগোচ্ছেন।একসময়ের সতীর্থ গঞ্জালো হিগুয়েন অবসর নিয়েছেন। তরুণ ফুটবলাররা উঠে আসছে। তো পালাবদলটা কিভাবে দেখছেন? মেসির ভাষ্য, একটা পালাক্রম চলছে। যেটা খুবই স্বাভাবিক। কয়েক বছর আগেই এটা হওয়া উচিত ছিল। তরুণ খেলোয়াড়রা উঠে আসছে। তাদের সুযোগ দেয়া দরকার। আমরা ওদের ক্রুশবিদ্ধ করতে পারি না!

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com