সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

সল্ট-আয়ার-রমনদীপের ব্যাটে কলকাতার বড় সংগ্রহ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

ফিল সল্ট, শ্রেয়াস আয়ারের ব্যাটে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) বিপক্ষে বড় সংগ্রহ পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। আজ রোববার বিকেলে ঘরের মাঠ ইডেন গার্ডেনে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ২২২ রান সংগ্রহ করেছে। জিততে কোহলি-ডু প্লেসিসদের করতে হবে ২২৩ রান।

এদিন ব্যাট করতে নেমেই ঝড় তোলেন সল্ট। মাত্র ১৪ বলে ৭টি চার ও ৩ ছক্কায় তুলে ফেলেন ৪৮ রান। অবশ্য ব্যক্তিগত এই রানে এবং দলীয় ৫৬’র সময় সাজঘরে ফেরেন তিনি।

এরপর সুনীল নারিন ও অঙ্ককৃশ রঘুবংশী দ্রুত ফিরেন ১০ ও ৩ রান করে। দলীয় ৯৭ রানের সময় ফেরেন ভেঙ্কটেশ আয়ারও। ৩ চারে ১৬ রান করেন তিনি।

সেখান থেকে শ্রেয়ার আয়ার ও রিংকু সিং দলীয় সংগ্রহকে টেনে নেন ১৩৭ পর্যন্ত। এই রানে ফেরেন রিংকু। তিনি ২ চার ও ১ ছক্কায় ২৪ রান করে যান। ১৭৯ রানের মাথায় আউট হন আয়ারও। তবে যাওয়ার আগে ৩৬ বলে ৭টি চার ও ১ ছক্কায় ফিফটি করে যান।

সেখান থেকে আন্দ্রে রাসেল ও রামনদীপ সিং শেষদিকে ঝড় তুলে দলীয় সংগ্রহ ২০০ পার করেন। শেষ পর্যন্ত তারা দুজন মাত্র ১৬ বলে দলীয় সংগ্রহে যোগ করেন ৪৩ রান। তাতে কেকেআরের সংগ্রহ বেড়ে হয় ২২২। রামনদীপ ৯ বলে ২ চার ও ২ ছক্কায় ২৪ রানে ও রাসেল ২০ বলে ৪টি চারে ২৭ রানে অপরাজিত থাকেন।

বল হাতে বেঙ্গালুরুর যশ দয়াল ও ক্যামেরন গ্রিন ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট নেন মোহাম্মদ সিরাজ ও লোকি ফার্গুসন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com