মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রামে ২৩৫ মিলিমিটার বৃষ্টি, বিস্তীর্ণ এলাকা প্লাবিত রপ্তানি বাড়াতে অঞ্চলভিত্তিক আম প্যাকেজিং হাউজ তৈরিসহ ৮ দাবি ফের যুক্তরাষ্ট্রের মুখোমুখি হচ্ছে টাইগাররা ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে হাতিয়ায় জনজীবন বিপর্যস্ত পিপিপি পদ্ধতিতে দুই বস্ত্রকল চালুসহ ৫ প্রস্তাব অনুমোদন বাচ্চু পরিবার ও লা মেরিডিয়ানের মালিকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন সঞ্জীভা গার্ডেনে ভিডিওকলে শিমুল-‘কসাই’ জিহাদ, দেখাল হত্যার স্থান ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে তিতাস-মেঘনা নদীর পানি বাড়ছে মাদক মামলার ভয় দেখিয়ে ছিনতাই: দুই পুলিশ সদস্যের দণ্ড ঘূর্ণিঝড়ে দুই বিদ্যুৎ বিতরণ সংস্থার ক্ষতি ৮৩ কোটি টাকা কঙ্গোতে শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন পুলিশের ১৮০ সদস্য ঘূর্ণিঝড় রেমাল বিদ্যুৎহীন উপকূলের ১ কোটি ৫৫ লাখ পরিবার ‘সভ্য সমাজে এত নিষ্ঠুর হত্যাকাণ্ড হতে পারে না’ ঘূর্ণিঝড় রিমাল ১০ জনের মৃত্যু, দেড় লাখ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত ডিম মজুতের খবর পাওয়া যাচ্ছে, তদারকি করা হবে: কৃষিমন্ত্রী টানা বৃষ্টিতে পানি নিচে নিউমার্কেট এলাকা পানির নিচে ঢাকা পান্থপথে ভেঙে পড়েছে গাছ দিনাজপুরে শ্যালিকা হত্যায় দুলাভাইয়ের মৃত্যুদণ্ড খুলনায় উপড়ে পড়েছে শত শত গাছ, ভেঙেছে সাইনবোর্ড-বিলবোর্ড

ইনস্টাগ্রামে একটি পোস্টে কত টাকা নেন কোহলি–রোনাল্ডো–কাইলি জেনাররা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ জুলাই, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার বাইরে রয়েছেন এমন মানুষ সহজে খুঁজে পাওয়া যায় না। সাধারণ মানুষ থেকে শুরু করে বিশ্বের তাবড় তাবড় সেলিব্রিটিরা টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে আসক্ত।

কিন্তু জানেন কী এই সোশ্যাল মিডিয়া থেকে অর্থ উপার্জন করা সম্ভব। অন্তত সেলিব্রিটিরা এক–একটি পোস্ট করার জন্য নির্দিষ্ট পরিমাণ অর্থ পেয়ে থাকেন। তালিকায় নাম রয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, সেলেনা গোমেজ, বিয়ন্সে, কাইলি জেনারদের।

আর তাঁদের প্রাপ্ত টাকার অঙ্কটা শুনলে চমকে যাবেন আপনিও। সম্প্রতি একটি সংস্থা ইনস্টাগ্রামে পোস্ট করার পর ঠিক কত টাকা পান সেলিব্রিটিরা, তার একটি তালিকা তৈরি করেছে।

• তালিকায় শুরুতেই নাম রয়েছে কাইলি জেনারের। মাত্র ২০ বছর বয়সের কাইলি জন্মসূত্রে কিম কার্দেশিয়ানের সৎ বোন। সম্প্রতি তিনি শিরোনামে উঠে এসেছেন। আমেরিকায় কমবয়সি ধনী ব্যক্তিদের তালিকায় শীর্ষস্থানে থাকা ফেসবুক সিইও মার্ক জুকারবার্গকে আরেকটু হলেও স্থানচ্যুত করে দিচ্ছিলেন তিনি। একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য ১০ লাখ ডলার নিয়ে থাকেন কাইলি।

• গত বছর এই তালিকায় শীর্ষস্থানে থাকা সেলেনা গোমেজ এবার রয়েছেন দ্বিতীয় স্থানে। প্রত্যেকটি পোস্টের জন্য তিনি ৮ লাখ ডলার নেন।

• এই তালিকায় তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছেন যথাক্রমে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, কিম কার্দেশিয়ান এবং বিয়ন্সে। ষষ্ঠ এবং সপ্তম স্থানে রয়েছেন ডোয়েন জনসন ও জাস্টিন বিবার।

• তালিকায় ভারত অধিনায়ক বিরাট কোহলি রয়েছে ১৭ নম্বর স্থানে। ইনস্টাগ্রামে একটি পোস্ট করার জন্য তিনি পান ১ লাখ ২০ হাজার ডলার। তবে শুধুমাত্র খেলোয়াড়দের মধ্যে‌ তিনি রয়েছেন নবম স্থানে।‌‌

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com