বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার তাইওয়ানের চারপাশে চীনের সামরিক মহড়া কিরগিজের মন্ত্রীকে বাংলাদেশিদের নিরাপত্তা নি‌শ্চিতের অনুরোধ রাইসির মৃত্যু : রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ স্বীকৃতি দিচ্ছে ৩ দেশ গাজায় আরও হামলা চালানোর হুমকি ইসরায়েলের বাড্ডায় ঘিরে রাখা বাড়ি থেকে ৬৫ হাতবোমা উদ্ধার, আটক ৩ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৩৬ হাজার ৯৮৯ জন সারাদেশে ইন্টারনেটে ধীরগতি থাকবে আরও দুই সপ্তাহ ৫ কোটি টাকা চুক্তিতে এমপি আনোয়ারুল খুন, পরিকল্পনা বন্ধুর গাজার গণহত্যাকে স্বীকার করে না, তাদের নিষেধাজ্ঞা নিয়ে মাথা ব্যথা নেই কঠোর তদারকির অভাবে সুন্দরবন পুড়ে ছাই হচ্ছে : বাপা আমেরিকার আশায় আন্দোলন করলে হবে না: নুর

সন্ধ্যা ৬টার পর উন্মুক্ত স্থানে বৈশাখের অনুষ্ঠান নয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: পহেলা বৈশাখের দিন উন্মুক্ত স্থানে সন্ধ্যা ৬টার পর কোনো অনুষ্ঠান করা যাবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া।

এ ছাড়া রমনা পার্ক, সোহরাওয়ার্দী উদ্যান, হাতিরঝিল ও রবীন্দ্র সরোবরে বর্ষবরণ উৎসবে ধূমপান করা যাবে না।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এসব তথ্য জানান।

পহেলা বৈশাখে নিরাপত্তা নিয়ে কোনো ধরনের হুমকি নেই জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, নববর্ষের অনুষ্ঠানকে ঘিরে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সেন্ট্রাল মাইকিং ব্যবস্থা থাকবে।

সরকারের সিদ্ধান্ত অনুযায়ী বিকাল ৬টার মধ্যে উন্মুক্ত স্থানে অনুষ্ঠান শেষ করতে হবে। তবে বদ্ধ জায়গায় কেউ যদি সন্ধ্যার পর অনুষ্ঠান করে তার ওপর কোনো বিধিনিষেধ নেই।

এ ছাড়া এই সময়ের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নন এমন ব্যক্তিকে ক্যাম্পাস ত্যাগ করার নির্দেশনা দেয়া হয়েছে।

একই সঙ্গে রমনা পার্ক, সোহরাওয়ার্দী উদ্যান, রবীন্দ্র সরোবর ও হাতিরঝিল এলাকাও এই সময়ের মধ্যে ত্যাগ করার নির্দেশনা দেয়া হয়।

মঙ্গল শোভাযাত্রায় মুখোশ পরা এবং ভুভুজেলা নিষিদ্ধ করা হয়েছে। এদিন অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিশুদের পকেটে ঠিকানা ও ফোন নম্বর লিখে রেখে দেয়ার পরামর্শ দেয়া হয়েছে ডিএমপির পক্ষ থেকে।

রমনার বটমূলে সকালে ছায়ানটের অনুষ্ঠানে আর্চওয়ে দিয়ে তল্লাশি করে ভেতরে মানুষকে প্রবেশ করতে হবে উল্লেখ করে তিনি বলেন, মঙ্গল শোভাযাত্রায়ও পুলিশ প্রহরা থাকবে। পুরো শোভাযাত্রায় সোয়াত বেষ্টনী দিয়ে ঘিরে রাখবে।

বাংলা৭১নিউজ/এসক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com