রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২ ঈদে বন্দিদের জন্য থাকছে উন্নত খাবারের ব্যবস্থা ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা হুমকি নেই : র‍্যাব ডিজি ঢাকায় কখন কোথায় ঈদ জামাত ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষায় বাংলাদেশ ফাঁকা ঢাকায় রেসিং করলেই ব্যবস্থা : ডিএমপি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১০ কিলো‌মিটার যানজট মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ বৃষ্টি ও পাহাড়ি ঢলে বাড়ছে সুনামগঞ্জের নদ-নদীর পানি, ডুবছে গ্রাম জাতীয় ঈদগাহে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে ঈদেও মুক্তি নেই গাজার বাসিন্দাদের আ.লীগ সরকার মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করছে : পরিবেশমন্ত্রী আজ ‘বিশ্ব বাবা দিবস’ প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানালেন মো‌দি চাঁদপুরে অর্ধশত গ্রামে উদযাপিত হচ্ছে ঈদুল আজহা কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪

মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

মেক্সিকোতে প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণার সময় একটি স্টেজ ভেঙে পড়ার ঘটনায় চারজন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও ১৫ জন। দেশটির উত্তরাঞ্চলীয় নুয়েভো লিওন রাজ্যে প্রেসিডেন্ট প্রার্থী জর্জ আলভারেজ মেইনেজের নির্বাচনী প্রচারণার সময় স্থানীয় সময় বুধবার ওই দুর্ঘটনা ঘটেছে। খবর বিবিসি, এএফপি।

দেশটির বর্তমান প্রেসিডেন্ট আন্দ্রেজ ম্যানুয়েল লোপেজ ওব্রাদর এ তথ্য নিশ্চিত করেছেন। মনটেরেইয়ের কাছে সান পেদ্রো গারজা গারসিয়া শহরের কাছে নির্বাচনী প্রচারণার সময় ভাষণ দিচ্ছিলেন কেন্দ্রীয়-বামপন্থি প্রেসিডেন্ট প্রার্থী জর্জ আলভারেজ মেইনেজ। সে সময়ই স্টেজ ভেঙে পড়ে।

হঠাৎ করেই ঝোড়ো বাতাসের কারণে স্টিজ ভেঙে পড়ে বলে সামাজিক মাধ্যমে এক পোস্টে জানিয়েছেন মেইনেজ। ভেঙে পড়ার সময় অনেকেই স্টেজের ওপর অবস্থান করছিলেন।

ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে ওই ঘটনার বেশ কিছু ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে, সমর্থকদের উদ্দেশে হাত নাড়ছেন মেইনেজ। এরপরেই দৌঁড়ে তাকে সেখান থেকে সরে যেতে দেখা যায়।

এদিকে ওই এলাকায় ঝোড়ো বাতাস এবং বজ্রপাতের কারণে লোকজনকে বাড়িতেই অবস্থার করার নির্দেশ দিয়েছেন রাজ্যের গভর্নর স্যামুয়েল গার্সিয়া।

সামাজিক মাধ্যমে পোস্টে করা এক বার্তায় তিনি বলেন, ঝোড়ো হাওয়ার কারণে যদি সম্ভব হয় তবে আপনারা বাড়ির বাইরে বের হবেন না।

জর্জ আলভারেজ মেইনেজ সিটিজেনস মুভমেন্ট পার্টি থেকে প্রেসিডেন্ট পদের জন্য লড়ছেন। তিনি জানিয়েছেন, ওই দুর্ঘটনায় তিনি অক্ষত আছেন। তবে তার দলের বেশ কয়েকজন সদস্য জখম হয়েছেন।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com