রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা হুমকি নেই : র‍্যাব ডিজি ঢাকায় কখন কোথায় ঈদ জামাত ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষায় বাংলাদেশ ফাঁকা ঢাকায় রেসিং করলেই ব্যবস্থা : ডিএমপি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১০ কিলো‌মিটার যানজট মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ বৃষ্টি ও পাহাড়ি ঢলে বাড়ছে সুনামগঞ্জের নদ-নদীর পানি, ডুবছে গ্রাম জাতীয় ঈদগাহে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে ঈদেও মুক্তি নেই গাজার বাসিন্দাদের আ.লীগ সরকার মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করছে : পরিবেশমন্ত্রী আজ ‘বিশ্ব বাবা দিবস’ প্রধানমন্ত্রীকে ঈদের শুভেচ্ছা জানালেন মো‌দি চাঁদপুরে অর্ধশত গ্রামে উদযাপিত হচ্ছে ঈদুল আজহা কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দও আসছে না

‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’

রংপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

আইন পেশায় জড়িতদের উদ্দেশ্যে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, আইন পেশা একটি মহৎ পেশা। এই পেশায় থেকে তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন।

তিনি বলেন, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে। দ্রুত সময়ের মধ্যে যেন মামলা নিষ্পত্তি হয়, সেদিকে বিশেষ নজর দিতে সবাকে আন্তরিক হওয়ার আহ্বান জানান প্রধান বিচারপতি।

বৃহস্পতিবার (২৩ মে) সকালে রংপুর আদালতে আগত বিচার প্রার্থীদের জন্য নির্মিত ‘ন্যায়কুঞ্জ’ নামের বিশ্রামাগার উদ্বোধনে এসে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল হাসান বলেন, ন্যায়বিচার মানুষের মৌলিক অধিকার। প্রতিটি মানুষের ন্যায়বিচার পাওয়ার অধিকার আছে। এ সময় মামলার দীর্ঘসূত্রিতা কমিয়ে সমস্যা নিয়ে আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস দেন তিনি।

পরে প্রধান বিচারপতি বিচার বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় রংপুর জেলা প্রশাসক মোবাশ্বের হাসানসহ জেলার বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com