বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার তাইওয়ানের চারপাশে চীনের সামরিক মহড়া কিরগিজের মন্ত্রীকে বাংলাদেশিদের নিরাপত্তা নি‌শ্চিতের অনুরোধ রাইসির মৃত্যু : রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ স্বীকৃতি দিচ্ছে ৩ দেশ গাজায় আরও হামলা চালানোর হুমকি ইসরায়েলের বাড্ডায় ঘিরে রাখা বাড়ি থেকে ৬৫ হাতবোমা উদ্ধার, আটক ৩ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৩৬ হাজার ৯৮৯ জন সারাদেশে ইন্টারনেটে ধীরগতি থাকবে আরও দুই সপ্তাহ

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ মে, ২০১৯
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(কক্সবাজার)প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুদু মিয়া নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার দিনগত মধ্যরাতে মেরিন ড্রাইভ সড়কের পাশে সাবরাং মন্ডারডেইল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত ব্যক্তি ইয়াবা কারবারী।

বন্দুকযুদ্ধের সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। নিহত দুদু মিয়া টেকনাফ পৌরসভার নাজির পাড়া এলাকার বাসিন্দা। ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় অস্ত্র, ১৩টি গুলি ও ৪ হাজার পিস উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ।

ওসি জানান, আটক ইয়াবা কারবারী দুদু মিয়ার স্বীকারোক্তি অনুযায়ী মন্ডারডেইল এলাকায় অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করলে গুলিবিদ্ধ হন দুদু মিয়া। একপর্যায়ে ইয়াবা কারবারীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে তার গুলিবিদ্ধ দেহ, ৫টি দেশীয় অস্ত্র, ১৩টি গুলি ও ৪ হাজার পিস উদ্ধার করা হয়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং এ ঘটনায় পৃথক মামলা হচ্ছে বলে উল্লেখ করেন ওসি।

বাংলা৭১নিউজ/এলএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com