বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অসুস্থ শাহরুখ, যা জানালেন জুহি চাওলা নৌপথে গোয়েন্দা নজরদারি বাড়ানোর নির্দেশ প্রতিমন্ত্রীর কে এই শিলাস্তি? এমপি আনার কি তার সঙ্গেই ঢুকেছিলেন সেই ফ্ল্যাটে? ঢাকায় আসছে ভারতীয় পুলিশের স্পেশাল টিম রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পেল প্রাণসহ ২০ প্রতিষ্ঠান যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার তাইওয়ানের চারপাশে চীনের সামরিক মহড়া কিরগিজের মন্ত্রীকে বাংলাদেশিদের নিরাপত্তা নি‌শ্চিতের অনুরোধ রাইসির মৃত্যু : রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ স্বীকৃতি দিচ্ছে ৩ দেশ গাজায় আরও হামলা চালানোর হুমকি ইসরায়েলের বাড্ডায় ঘিরে রাখা বাড়ি থেকে ৬৫ হাতবোমা উদ্ধার, আটক ৩ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৩৬ হাজার ৯৮৯ জন সারাদেশে ইন্টারনেটে ধীরগতি থাকবে আরও দুই সপ্তাহ

টাঙ্গাইলে ৫ পুলিশ সদস্যকে গণধোলাই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭
  • ৫৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুর উপজেলার চাতুটিয়া এলাকায় ছিনতাইকালে পাঁচ পুলিশ সদস্য গণধোলাইয়ের শিকার হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ওই পাঁচ পুলিশ সদস্যকে উদ্ধার করে থানায় নিয়ে আসে গোপালপুর থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় গোপালপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশরাফ আলীর নেতৃত্বে সাদা পোশাকে পাঁচ পুলিশ সদস্য সিএনজিচালিত অটোরিকশা নিয়ে এক গরু ব্যবসায়ীর কাছ থেকে ৭০ হাজার টাকা ছিনতাই করেন।

ছিনতাই শেষে পালানোর সময় গরু ব্যবসায়ীর ডাক-চিৎকারে স্থানীয় জনগণ এগিয়ে এসে ছিনতাইকারী ওই পাঁচ পুলিশ সদস্যকে গণধোলাই দিয়ে টাকা উদ্ধার করে। এ সময় প্রাণে বাঁচার জন্য স্থানীয়

হাদিরা ইউনিয়ন পরিষদের সদস্য জয়নালের বাড়িতে আশ্রয় নেয় ওই পাঁচ পুলিশ সদস্য। এ খবর ছড়িয়ে পড়লে ওই বাড়ি ঘেরাও করে স্থানীয় জনগণ। পরে গোপালপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইউপি সদস্য জয়নালের বাড়ি থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

হাদিরা ইউনিয়ন পরিষদের সদস্য জয়নাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে গোপালপুর থানার সেকেন্ড অফিসার এসআই হাসান জামিলও ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

বাংলা৭১নিউজ/শি/সো

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com