শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

রাজশাহী জেলা গ্রাম পুলিশের ত্রি-বার্ষিক সম্মেলন, আতাউর সভাপতি কফিল সাধারণ সম্পাক নির্বাচিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কামাল ইয়াসীন, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলা গ্রাম পুলিশের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেল।

গত সোমবার বেলা ১২ টায়  জেলা পরিষদ ডাক বাংলো মোহনপুর চত্তরে ত্রি- বাষিক সম্মেলনে উপজেলা গ্রাম পুলিশের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে সর্বসম্মতি ক্রমে আতাউর রহমানকে সভাপতি এবং মোঃ কফিল উদ্দিন কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৫ বছর মেয়াদী ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রাম পুলিশ বাহিনীর কেন্দ্রীয় কমিটির সভাপতি কমান্ডার এম.এম লাল মিয়া। তিনি তাঁর বক্তব্যে বলেন,“গ্রাম পুলিশ সরকারের নিয়োগ প্রাপ্ত কর্মচারী হলেও তারা মাত্র ৩ হাজার টাকা ভাতা দেওয়া হয়। এই সামান্য টাকা দিয়ে গ্রাম পুলিশের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করতে হচ্ছে। কিন্তু স্থানীয় সরকারসহ ওয়ার্ড পর্যায়ে গুরুত্বপূর্ণ প্রতিটি কাজে মানুষের পাশের থেকে সেবা করে থাকেন গ্রাম পুলিশ।

 

তিনি সরকারের কাছে  গ্রাম পুলিশকে ৪র্থ শ্রেণী কর্মচারীদের সমমান বেতন দাবী জানান।” বিশেষ অতিথি ছিলেন প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার আখতার রহমান, কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মুজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মাসুম বিল্লাহ,ইউপি সদস্য আতাউর রহমান,আইয়ুব আলী,আব্দুল আজিজ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা গ্রাম পুলিশের সাধারন সম্পাদক কফিল উদ্দিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com