শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

শাহিদের গোপন তথ্য ফাঁস করলেন মীরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১৭
  • ১০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বলিউডের আলোচিত নায়ক শাহিদ কাপুর। কারিনা কাপুরের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল শাহিদের। বয়সে কারিনা বড় হলেও চুটিয়ে প্রেম করেছেন দুজনে।

পরে শাহিদের সঙ্গে ব্রেকআপ হয় কারিনার। কারিনা বিয়ে করেন সাইফ আলী খানকে। তবে বসে নেই শাহিদ কাপুরও।

২০১৫ সালে ১৩ বছরের ছোট মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ। ২০১৬ সালে শাহিদ-মীরার কোলজুড়ে আসে কন্যাসন্তান। হঠাৎ করে মীরাকে বিয়ে করা এবং বিয়ের পরই সন্তান নেয়ার পর ব্যাপক আলোচনা চলছিল শাহিদকে নিয়ে।

এবার তার স্ত্রী মীরা তাদের গোপন জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। শাহিদ ও মীরা দুজনে গাড়ীতে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ চ্যাট শোতে হাজির হয়েছিলেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত। সেখানেই তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন মীরা।

‘কফি উইথ করণ’-এর সঞ্চালক বলিউডের বিখ্যাত পরিচালক ও প্রযোজক করণ জোহর।

অনুষ্ঠানে মীরাকে করণের প্রশ্ন ছিল, তারা কখনও গাড়ির ভেতরে ঘনিষ্ঠ হয়েছেন কিনা?

এর উত্তরে মীরা বলেন, হ্যাঁ, হয়েছি।

মীরা আরও জানান, অন্য মানুষ, এমনকি পরিবারের লোকদের উপস্থিতিতেও তারা দু’জন ঘনিষ্ঠ হতে দ্বিধা করেন না। এছাড়া শাহিদ কাপুরকে একজন ন্যাচারাল কিসার বলেও মন্তব্য করেন মীরা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com