মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

ডিআরইউ সদস্য ও পরিবারের জন্য ৪ দিনের স্বাস্থ্যসেবা ক্যাম্প

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩১ অক্টোবর, ২০১৬
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য ও পরিবারের সদস্যদের জন্য আগামীকাল থেকে চার দিনব্যাপী স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করেছে।

এই স্বাস্থ্যক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকরা ডায়াবেটিস স্ক্রিনিং, হাড়ের (মেরুদ-, কোমর ও হাঁটু) সমস্যা সংক্রান্ত পরামর্শ, চক্ষু পরীক্ষা ও নারী সদস্যদের বিশেষ স্বাস্থ্য পরামর্শ দেবেন বলে ডিআরইউ’র কল্যাণ সম্পাদক জিলানী মিলটন আজ বাসস’কে একথা জানিয়েছেন।

আগামীকাল সকাল সাড়ে ৮টা থেকে স্বাস্থ্যসেবা ক্যাম্পের কার্যক্রম শুরু হবে। স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম দুপুর ১২টায় স্বাস্থ্যসেবা ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

চারদিনব্যাপী স্বাস্থ্যসেবা ক্যাম্পের প্রথম দিন আগামীকাল সকাল সাড়ে ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডা. শাহজাদা সেলিমের তত্ত্বাবধানে ডায়াবেটিস সচেতনতা ও স্ক্রিনিং এর ব্যবস্থা থাকবে। ডায়াবেটিস পরীক্ষার জন্য অবশ্যই খালি পেটে আসতে হবে।

দ্বিতীয় দিন ২ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ইনস্টিটিউট অব লেজার সার্জারি অ্যান্ড হসপিটালের পরিচালক ডা. মোহাম্মদ ইয়াকুব আলীর তত্ত্বাবধায়নে হাড়ের (মেরুদ-, কোমর ও হাঁটু) সমস্যা সংক্রান্ত পরামর্শ দেয়া হবে।

তৃতীয় দিন ৩ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টা থেকে লিও ক্লাব অব ঢাকা, গেন্ডারিয়ার তত্ত্বাবধানে চক্ষু পরীক্ষা করা হবে।

চতুর্থ দিন ৪ নভেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত নভো নরডিস্ক ফার্মা ডায়াবেটিস পরীক্ষা ও পরামর্শ এবং সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক (প্রসূতি, স্ত্রীরোগ ও বন্ধ্যাত্ব বিশেষজ্ঞ) ডা. রেজাউল করিম কাজল নারীদের জন্য বিশেষ স্বাস্থ্যসেবা ও পরামর্শ দেবেন।

ডিআরইউ’র যুগ্ম সম্পাদক মো. সাজ্জাদ হোসেন সংগঠনের সকল সদস্য ও তাদের পরিবারকে এই সেবা গ্রহণের অনুরোধ জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com