বুধবার, ০১ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না বিপিডিবি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সন্ধ্যায় হাসপাতালে নেওয়া হবে খালেদা জিয়াকে রাফাহতে ইসরায়েলি হামলার বিরুদ্ধে বৈশ্বিক পদক্ষেপ চায় জাতিসংঘ মহান মে দিবসে সব মেহনতি মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ

হত্যা মামলায় উপজেলা চেয়ারম্যানসহ ৩২ জন খালাস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৬ জুলাই, ২০১৮
  • ১২৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথা উপজেলার ইউসুফদিয়া গ্রামের লিটন হত্যা মামলার আসামি উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াহিদুজ্জামানসহ ৩২জন আসামীকে বেকসুর খালাস দিয়েছে আদালত।

সোমবার ফরিদপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলালউদ্দিন এ রায় দেন। এর আগে বুধবার একই আদালত ওয়াহিদুজ্জামানসহ ৩০ আসামী আদালতে হাজির হলে তাদেরকে জেল হাজতে পাঠায়।

আদালত সুত্রে জানা গেছে, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াহিদুজ্জামানসহ ওই ৩০জন লিটন আলম (৩২) হত্যা মামলার আসামি ছিলো। নিহত লিটন আলম সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল আলি মাতুব্বর ছেলে। লিটন বিবাহিত এবং তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, ২০০৮ সালের ২১ মার্চ সকাল ৯টার দিকে ওষুধ আনার জন্য বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পথে ইউসুফদিয়া গ্রামের হাই মাতুব্বরের বাড়ির সামনে লিটনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন লিটনের ভাই শাহ আলম বাদী হয়ে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই মামলার বাদীয় পক্ষের আইনজীবী সানোয়ার হোসেন জানান, গত বুধবার এ হত্যা মামলার রায় ঘোষণা হওয়ার কথা ছিল। ওই দিন রায় ঘোষণা না করে ওয়াহিদুজ্জামানসহ ৩০জন আসামি আদালতে হাজির হলে তাদেরকে জেলা হাজতে পাঠান আদালত। একই দিন আদালত রায়ের পরবর্তি তারিখ সোমবার ১৬ জুলাই নির্ধারণ করেন। তিনি বলেন আজ সোমবার আদালত এই মামলার ৩২ জন আসামীকে বেকসুর খালাস প্রদান করেছেন। এ রায়ে আমরা সন্তুষ্ট নয়, আমরা উচ্চ আদালতে যাবো।

এদিকে আসামী পক্ষের স্বজন সালথা উপজেলার গট্রি ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু কোর্টে সাংবাদিকদের জানান এই রায়ের মাধ্যমে সত্যর জয় হয়েছে। আমরা নায্য বিচার পেয়েছি আদালতের কাছ থেকে।

আসামী পক্ষের আইনজীবি সৈয়দ মিজানুর রহমান সাংবাদিকদের বলেন, লিটন হত্যা হয়েছে এটা সঠিক তবে এ মামলায় যারা আসামী হয়েছে তাদের বিরুদ্ধে লিটন হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কোন প্রমাণ মেলেনি। তাই আদালত সকল আসামীকে বেকসুর খালাস দিয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com