বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১ মে, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

আইপিএলে সর্বোচ্চ উইকেটশিকারিকে সেরার স্বীকৃতি হিসেবে দেওয়া হয় পার্পল ক্যাপ। চলতি আসরের শুরুর দিকে দারুণ বোলিং করে সেই সেরার মুকুট পরেছিলেন চেন্নাই সুপার কিংসের টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।

তবে সেরা মুকুট টানা ধরে রাখতে পারেননি মোস্তাফিজ। মাঝের ম্যাচগুলোতে খরুচে বোলিং আর অন্যান্য বোলাদের তুলনায় কম উইকেট নেওয়ার কারণে পার্পল ক্যাপ হারিয়ে ফেলেছেন বাংলাদেশ পেসার। বর্তমানে বেগুনি রংয়ের এই ক্যাপটি আছে মুম্বাই ইন্ডিয়ান্সের পেসার জাসপ্রিত বুমরাহের কাছে।

যৌথভাবে আইপিএলে সর্বোচ্চ উইকেটশিকারি এখন মোস্তাফিজ। তার সমান ১৪ উইকেট আছে বুমরাহ ও পাঞ্চাব কিংসের পেসার হার্শাল প্যাটেলের ঝুলিতেও।

উইকেট সমান হলেও তুলনামূলক বেশি রান খরচা করার কারণে বুমরাহর কাছ থেকে ক্যাপটি ছিনিয়ে আনতে পারছেন না মোস্তাফিজ। তবে আজ টাইগার পেসারের সামনে নেই ক্যাপ কেড়ে নেওয়ার দারুণ সুযোগ এসেছে।

আজ বুধবার নিজেদের ঘরের মাঠ এম চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে পাঞ্চাব কিংসের মুখোমুখি হচ্ছে মোস্তাফিজদের দল চেন্নাই। এই ম্যাচে মাত্র ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ ফিরে পেতে পারেন মোস্তাফিজ। তবে এক্ষেত্রে মোস্তাফিজকে তাকিয়ে পাঞ্চাবের পেসার হার্শালের দিকেও। কারণ, তারও মোস্তাফিজের সমান উইকেট। হার্শালও যদি উইকেট পায়, তাহলে মোস্তাফিজের জন্য সমীকরণটি কঠিন হয়ে যাবে।

অর্থাৎ আজ রাতের ম্যাচে মোস্তাফিজকে উইকেট শিকারের দিক থেকে অবশ্যই হার্শালের চেয়ে এগিয়ে থাকতে হবে। তবেই পার্পল ক্যাপ নিজের মাথাই পরতে পারবেন টাইগার পেসার।

এই ম্যাচে মোস্তাফিজকে নিয়ে একটু বেশিই প্রত্যাশা করা যায়। কারণ, ঘরের মাঠে আগের ম্যাচেও দুটি উইকেট পেয়েছেন তিনি। আর চেন্নাইয়ের স্লো উইকেট মোস্তাফিজের জন্য দারুণ সহায়কও বটে। তবে দেখা যাক, পাঞ্জাবের বিপক্ষে কেমন করেন আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com