রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের

স্প্যানিশ সুপার কাপ, আরেকটি শিরোপা বার্সার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: মৌসুমের শুরুতে আরেকটি শিরোপা যোগ হলো বার্সার তালিকায়। প্রস্তুতিমূলক ঘরোয়া টুর্নামেন্ট স্প্যানিশ সুপার কাপ নামের এই ট্রফি জেতার ফলে কোচ লুইস এনরিকে বার্সার হয়ে সব ধরনের ট্রফি জেতার নজির গড়লেন।

বুধবার রতে বার্সা সেভিয়াকে উড়িয়ে দিয়েছে ৩-০ গোলে। দুই লেগ মিলিয়ে বার্সেলোনার জয় ৫-০ ব্যবধানে।

ম্যাচের দশ মিনিটের মাথায় মেসির পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন আরদা তুরান। পর্তুগিজ মিডফিল্ডার আন্দ্রে গোমেজের সঙ্গে বল দেওয়া নেওয়া করে মেসি ডি বক্সে তুরানকে পাস দেন। বল ধরে একটু এগিয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন এই তুর্কি মিডফিল্ডার।

৩২তম মিনিটে পেনাল্টি পায় সেভিয়া। কিন্তু ইভারাকে ফিরিয়ে দেন ক্লদিও ব্রাভো।

এর ভেতর ৪৬তম মিনিটে তুরান নিজের দ্বিতীয় গোল করে ফেলেন। শেষ পর্যন্ত ২-০তে পিছিয়ে থেকেই বিরতিতে যায় সেভিয়া।

বিরতি থেকে ফিরে গোল করেন মেসি। ৫৫তম মিনিটে।

লুকাস ডিগনের পাস থেকে হেডে জাল খুঁজে নেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com