রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো

সৌম্য সরকার সাজঘরে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৬ অক্টোবর, ২০১৬
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছে বিসিবি একাদশ। চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে টস জিতে ব্যাট করছে বিসিবি একাদশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিসিবি একাদশের সংগ্রহ ৮ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৫১ রান। ব্যাট করছেন আব্দুল মাজিদ (৪৬) ও নাজমুল হোসেন শান্ত (০)।

৪ রান করে আউট হয়ে ফিরে গেছেন সৌম্য সরকার।

এদিকে প্রথম প্রস্তুতি ম্যাচের প্রথম দিন বৃষ্টির কারণে ভেস্তে যায়। দ্বিতীয় দিনে উভয় দল ৪৫ ওভার করে ব্যাট করার সুযোগ পায়। তাতে ইংল্যান্ড দল প্রথমে ব্যাট করে ৪৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে।

আর বিসিবি একাদশ ব্যাট করে ৪৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৬ রান করে। শাহরিয়ার নাফীস ৫১ ও সৌম্য সরকার ৩৩ রান করেন। ৩০ রান আসে সাব্বির রহমানের ব্যাট থেকে।

সাব্বির বল হাতে ৩ উইকেট নিয়েছিলেন।

তবে প্রথম প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশ ও দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের একাদশ ভিন্ন। আজকে এ ম্যাচের একাদশ জাতীয় দলের ও এইচপি ক্যাম্পের খেলোয়াড়দের সম্মিলনে গঠিত। তবে আগের ম্যাচে খেলা অনেকেই এখানে রয়েছেন।

বিসিবি একাদশ : আব্দুল মাজিদ, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তানভীর হায়দার, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান, আল-আমিন হোসেন, আবু হায়দার, শুভাশীষ রায়, সাদমান ইসলাম, এবাদত হোসেন ও তাসকিন আহমেদ।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com