বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ বাঁচানোর লড়াই টাইগারদের ‘তুচ্ছ বিষয়ে মামলা না করতে পরামর্শ দিন’ শ্বাসরোধ করে হত্যা করা হয় এমপি আনারকে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে নেতানিয়াহুকে অনুরোধ বিরোধীদলীয় নেতার ইব্রাহিম রাইসির দাফন আজ, শেষ বিদায়ে লাখো মানুষের ঢল ড. ইউনূসের স্থায়ী জামিনের আবেদন নামঞ্জুর মেক্সিকোতে নির্বাচনী প্রচারণার সময় স্টেজ ভেঙে নিহত ৪ অপরাজেয় লেভারকুজেনকে থামিয়ে ইউরোপা লিগ আটালান্টার তাইওয়ানের চারপাশে চীনের সামরিক মহড়া কিরগিজের মন্ত্রীকে বাংলাদেশিদের নিরাপত্তা নি‌শ্চিতের অনুরোধ রাইসির মৃত্যু : রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ স্বীকৃতি দিচ্ছে ৩ দেশ গাজায় আরও হামলা চালানোর হুমকি ইসরায়েলের বাড্ডায় ঘিরে রাখা বাড়ি থেকে ৬৫ হাতবোমা উদ্ধার, আটক ৩ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৩৬ হাজার ৯৮৯ জন সারাদেশে ইন্টারনেটে ধীরগতি থাকবে আরও দুই সপ্তাহ ৫ কোটি টাকা চুক্তিতে এমপি আনোয়ারুল খুন, পরিকল্পনা বন্ধুর গাজার গণহত্যাকে স্বীকার করে না, তাদের নিষেধাজ্ঞা নিয়ে মাথা ব্যথা নেই কঠোর তদারকির অভাবে সুন্দরবন পুড়ে ছাই হচ্ছে : বাপা আমেরিকার আশায় আন্দোলন করলে হবে না: নুর বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ দলের সভা ডেকেছেন শেখ হাসিনা

প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ মে, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

কুমিল্লায় প্রেমের ফাঁদে ফেলে ভিডিও ফুটেজ ধারণ করে ব্ল্যাকমেইলিংয়ের মাধ্যমে এক ব্যক্তির কাছ থেকে ৩০ লাখ টাকা চাঁদা আদায়ের অভিযোগে সাতজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন জেলার কোতোয়ালি থানার সুবর্ণপুর এলাকার সৈয়দ আব্দুর রউফের ছেলে সৈয়দ আয়াত উল্লাহ (৩৭), বালুতুপা গ্রামের ইসহাক মিয়ার ছেলে ইমরান হোসেন (৪০), একই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে কবির হোসেন (২৮), বরুড়া উপজেলার শ্রীপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে মোজাম্মেল হক (৩৬), গালিমপুর গ্রামের আলী আজগরের ছেলে আব্দুর রহিম, চান্দিনা উপজেলার কেশরা গ্রামের মৃত শফিকুল ইসলামের মেয়ে তাসনুভা আক্তার (২৩) ও লাকসাম উপজেলার বড় বিজরা গ্রামের মোস্তফা কামালের ছেলে সাখাওয়াত হোসেন (২৮)।

পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, লাকসাম উপজেলার এক ব্যক্তিকে মোবাইলে প্রেমের ফাঁদে ফেলেন তাসনুভা আক্তার। এরপর পরিকল্পনা করে ওই ব্যক্তিকে কুমিল্লা সদর উপজেলার বালুতোপা এলাকার একটি বাসায় নিয়ে শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করেন। এ সময় ঘটনাস্থলেই ডিবি পুলিশ ও সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে শুরু হয় ভুক্তভোগীর কাছ থেকে চাঁদা আদায়ের কৌশল।

এক পর্যায়ে গোপনে ধারণ করা ভিডিও মোবাইলে পাঠিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে চক্রটি। সম্মানহানির ভয়ে তিনি নগদ ও বিকাশের মাধ্যমে প্রতারক চক্রকে ২৯ লাখ ৮০ হাজার টাকা দেন।

পরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ করেন। ভুক্তভোগীর অভিযোগের পরিপ্রেক্ষিতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে সাতজনকে গ্রেফতার করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com