রবিবার, ০৫ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

সারা আলি খানের সঙ্গে জড়াচ্ছেন কোহলি!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: একজন ক্রিকেট মাঠের হার্টথ্রব। ২২ গজে করেন রাজত্ব। আরেকজন বলিউডের উঠতি সেনসেশন। এবার এক বিন্দুতে মিলিত হচ্ছেন তারা। জুটি বাঁধছেন বিরাট কোহলি ও সারা আলি খান। তবে কোনো সিনেমায় নয়। একটি বিজ্ঞাপনী ব্র্যান্ডের প্রচারে একসঙ্গে ময়দানে নামছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, একটি জনপ্রিয় জুতা তৈরি সংস্থার বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে বিরাট-সারাকে। এতদিন সেটি করতেন আরেক বলি সুন্দরী দিশা পাটানি। তার সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ায় এবার প্রতিষ্ঠানটি বেছে নিয়েছে সারাকে। তার ফিটনেসের কাহিনী নতুন প্রজন্মকে উদ্ধুদ্ধ করবে বলেই এই সিদ্ধান্ত। প্রস্তাবটি লুফে নিয়েছেন সাইফকন্যা। কোহলিও সম্মতি জানিয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

চলমান আইপিএলটা মোটেও ভালো যাচ্ছে না কোহলির। টানা ছয় ম্যাচ হারার পর জয়ের দেখা পেয়েছে তার দল রয়্যাল চ্যলেঞ্জার্স বেঙ্গালুরু। সমালোচকরা অধিনায়কের নেতৃত্বগুণ নিয়েই প্রশ্ন তুলেছেন।

এরই মধ্যে বলিউড নবাব সাইফ আলি খানের মেয়ের সঙ্গে জুটি বাঁধার গুঞ্জন ছড়ালো। নেট দুনিয়ায় রীতিমতো বিষয়টি আলোড়ন সৃষ্টি করেছে। সমর্থকেরা সারার সঙ্গে কোহলির জোট বাঁধার খবরেও খোঁচা দিতেও ছাড়ছেন না। অনেকে বলছেন, দক্ষ নেতা হতে না পারলেও ভালো অভিনেতা হওয়ার চেষ্টা রয়েছে বিরাটের।

বাংলা৭১নিউজ/এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com