শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫ বাগেরহাটে ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত কেকেআরের ২৬১ রান টপকে পাঞ্জাবের অনবদ্য এক জয় অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের সীমান্ত স্কয়ারে মোবাইলের দোকানে আগুন শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে

সন্তানকে দিনে ২০ হাজার চুমু দেন কারিনা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দম্পতির সন্তান তৈমুর আলী খান। সম্প্রতি সাত মাস বয়স পূর্ণ হয়েছে তার। এরই মধ্যে নানা কারণে আলোচনায় এসেছে তৈমুর।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে কারিনা কাপুরের সাক্ষাৎকারের একটি ভিডিও ক্লিপ। এখানে কারিনা জানিয়েছেন সন্তানকে দিনে ২০ হাজার বার চুমু খান তিনি।

কারিনা কাপুর বলেন, ‘তৈমুর সবসময় শান্ত থাকে। সে খুবই গর্জিয়াস। আমি তাকে দিনে ২০ হাজার বার চুমু দেই এই একটা বিষয় সে খুবই অপছন্দ করে।’ সন্তানের মতো সাইফও বিষয়টি অপছন্দ করে জানিয়ে কারিনা বলেন, “তৈমুর আমাকে ধূরে সরিয়ে দেয়ার চেষ্টা করে। সাইফ আমাকে বলে, ‘তুমি কেন এমন করছ।’ কিন্তু তাকে আমার সব সময় জড়িয়ে থাকতে ইচ্ছে করে।”

প্রথমবারের মতো ছেলেকে নিয়ে বিদেশে ছুটি কাটাতে যাচ্ছেন সাইফ-কারিনা। তারা সুইজারল্যান্ডে ছুটি কাটাতে যাচ্ছেন। দুই সপ্তাহের মতো সেখানে অবস্থান করবেন তারা। এ প্রসঙ্গে কারিনা বলেন, ‘আমি ব্যাগ প্যাকার নই। আমি আরামদায়ক ভ্রমণ পছন্দ করি। ভ্রমণের সময় আমি বিশ্রাম নিতে এবং কেনাকাটা করতে পছন্দ করি।’

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com