রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

শিরোপা উৎসবে মা-সন্তানকে নিয়ে অজানা গন্তব্যে রোনালদো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৩ জুলাই, ২০১৬
  • ১৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: রোনালদোর মা দেলোরেসের ভাঁজ করে রাখা হাতে এক তোড়া পত্রিকা। ছেলেকে নিয়ে কী কী লিখেছে সব পড়তে হবে তো!

ক্রিস্টিয়ানো জুনিয়রের মুখে হাসি। তার চেয়েও বড় চওড়া হাসি সিনিয়রের। দলে আরও তিনজন আছে, ঠিক চেনা গেল না। জানাও গেল না কোথায় চলেছেন এরা।

কাল ইনস্টাগ্রামে ক্রিস্টিয়ানো রোনালদো যে ছবিটা পোস্ট করেছেন, এর শিরোনাম হতে পারে একটাই: ‘আজ আমাদের ছুটি ও ভাই, আজ আমাদের ছুটি।’

এত দিনের শিরোপা-খরার মেঘের কোলে ট্রফির রোদ হেসেছে। ইউরোর ট্রফি নিয়েই দেশে ফিরেছেন রোনালদোরা। পর্তুগাল দলের প্রত্যেক খেলোয়াড়কে দেশটির সরকারের পক্ষ থেকে দেওয়া হয়েছে সর্বোচ্চ বেসামরিক সম্মাননা।

কিন্তু এর চেয়ে অনেক বেশি পাওয়া সাধারণ মানুষের ভালোবাসা, যে মানুষ সেই ইউসেবিওর সময় থেকেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে একটা ট্রফির জন্য চাতক চোখে চেয়ে থেকেছে।

অবশেষে ঘুচল সেই অপেক্ষা। এবং সত্যি বলতে কি, তাতে রোনালদো মাঠের বাইরে থেকে ‘খেলে’ই জেতালেন দলকে!

নিন্দুকেরা কত কিছুই বলেন! এই রোনালদো অহমিকায় ভরা। এই রোনালদো আত্মকেন্দ্রিক। নিজের স্বার্থ ছাড়া কিচ্ছু বোঝেন না। কিন্তু তার সতীর্থরা, যারা রোনালদোকে একই ড্রেসিংরুমে পেয়ে তার আর সব সাধারণ ভক্তের মতোই রোমাঞ্চিত; তারা তো দিলেন অন্য খবর।

পেপে তাই ফাইনাল শেষেই বলে দেন, ‘আমরা ক্রিস্টিয়ানোর জন্যই খেলেছি।’ কারেসমা বলে দেন, ‘ওকে মানুষ কত ভুল চিনেছে!’ রোনালদো এমনই, ইউরোতে জেতা নিজের রুপালি বুটটা পর্যন্ত দিয়ে দিলেন নানিকে। মাঠে তার অনুপস্থিতিতে নানিই যে নেতৃত্ব দিয়েছেন!

এই রোনালদো এবার নিজের সন্তানকে নিয়ে, নিজে সন্তান হয়ে মায়ের সঙ্গে বেড়াতে গেলেন। এমন ছুটিতে আগে কখনো যাওয়া হয়নি তার।

অবকাশের ঠিকানা অজানা। তবে সাফল্যের ঠিকানা? রোনালদোর চেয়ে ভালো আর কে এখন জানে!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com