রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র

‘শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায়ও মনোযোগী হতে হবে’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ এপ্রিল, ২০১৮
  • ১৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন বলেছেন, শিক্ষার্থীদের লেখাপাড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চচাই মনোনিবেশ করাতে হবে। কারণ শিক্ষার্থীরা সুশিক্ষা গ্রহণ করে সমাজ, রাষ্ট্র, পরিবার ও দেশের ভুমিকা রাখবে। দেশের জন্য তাদেরকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

ছাত্র-ছাত্রীরা একেকটি পরিবারের একেক জন সন্তান আজকের ছাত্র হলেও আগামী প্রজম্মের এরাই কর্ণধার। এরাই আগামী দিনে নেতৃত্ব দিবে। সমাজ তাদের দিকে তাকিয়ে আছে। তাকিয়ে আছে তার পিতা-মাতা আর পরিবার-পরিজন।

তিনি আরো বলেন, শিক্ষা অর্জন করে কেউ ডাক্তার, কেউ ইঞ্জিনিয়ার, বা প্রফেসর, বিচারক, বড় মাপের নেতা, আইনজীবী, এমপি মন্ত্রী হবে। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ে তুলতে বর্তমান সরকার কাজ করছেন, তিনি আওয়ামীলীগ সরকারকে শিক্ষাবান্ধন সরকার হিসেবে আখ্যায়িত করেন শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়তে সবাইকে এগিয়ে আসার আহব্বান জানান। তিনি শনিবার বিকেলে বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও সংবর্ধনা সভায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

পৌর মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উক্ত কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাডঃ ওয়াহিদুুজ্জামান সুজার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল হোসেন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি। স্বাগত বক্তব্য রাখেন বোদা পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ জামিউল হক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বোদা মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আশরাফুল আলম লিটন, পাথরাজ মহাবিদ্যালয়ের উপাধ্যক্ষ মোঃ আমিনুর ইসলাম, বোদা পাইলট গার্লস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রবিউল ইসলাম সাবুল প্রমুখ।

আলোচনা শেষে প্রধান অতিথি বিজয়ী শিক্ষার্র্থীদের হাতে পুরস্কার তুলে দেন। এর আগে এমপি উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের টেকেরাপাহার এলাকায় নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com