শনিবার, ১১ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২ রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭ নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২ শেষ দিনে ভিসার অপেক্ষায় ৩২ হাজার হজযাত্রী পৃথিবীতে আঘাত হানল শক্তিশালী সৌরঝড় ‘অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি’ আফগানিস্তানে আকস্মিক বন্যায় নিহত অন্তত ৬০, নিখোঁজ আরও বহু ‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা

ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

আগের ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে শেষ মুহূর্তে গোল করে নিজেদের অপরাজিত রেখেছিল বেয়ার লেভারকুসেন। ৯৭ মিনিটে গোল করে ১-১ সমতায় ম্যাচ শেষ করেছিল তারা। সেই একই ঘটনার পুনরাবৃত্তি পরের ম্যাচেও ঘটালো লেভারকুসেন।

গতকাল শনিবার রাতে বুন্দেসলিগার খেলায় ভিএফবি স্টুটগার্টের বিপক্ষে শেষ মুহূর্তে গোল করে লেভারকুসেন। এতে ২-২ গোল ড্র করে ১ পয়েন্ট আদায় করার পাশাপাশি সব ধরনের প্রতিযোগিতায় ৪৬ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়ে ক্লাবটি।

চলতি মৌসুমে অনেকগুলো ম্যাচেই পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত অপরাজিত থেকেছে লেভারকুসেন। এই মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৮৯ মিনিট বা তার পরে মোট ১৭টি গোল করেছে জাবি অ্যালোনসোর শিষ্যরা।

গতকাল লেভারকুসেনের ম্যাচে ৪৭ মিনিটে প্রথম গোল করে ১-০ ব্যবধানে এগিয়ে যায় স্টুটগার্ট। লেভারকুসেনের জালে বলটি জড়িয়ে দিয়েছিলেন ক্রিস ফুরিখ।

৫৬ মিনিটে ফের গোল করে ব্যবধান ২-০ করে স্টুটগার্ট। এবার সফরকারীদের হয়ে গোল করেন ডেনিজ আনডাভ।

দ্বিগুণ ব্যবধানে পিছিয়ে পড়ার পর ৬১ মিনিটে লেভারকুসেনের হয়ে প্রথম গোল করেন আমিনি আদলি। এতে ব্যবধান দাঁড়ায় ২-১। অবশেষে ৯৬ মিনিটে গোল করে লেভারকুসেনকে অপরাজিতই রাখেন রবার্ট এনরিখ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com