শনিবার, ১১ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে গাজীপুরে জামাইকে পিটিয়ে হত্যা, স্ত্রী-শ্বশুরসহ গ্রেপ্তার ৪ স্মার্ট বাংলাদেশ গঠনে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার বিকল্প নেই

কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ কম্বোডিয়ার একটি সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত হয়েছেন। দেশটির পশ্চিমাঞ্চলের একটি ঘাঁটিতে গোলাবারুদে বিস্ফোরণের ঘটনা থেকে সেনা সদস্যরা প্রাণ হারান। দেশটির প্রধানমন্ত্রী হুন মানেট এ তথ্য নিশ্চিত করেছেন। খবর আল জাজিরার।

দেশটির কামপং স্পিউ প্রদেশের একটি সামরিক ঘাঁটিতে স্থানীয় শনিবার সন্ধ্যায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন সেনা সদস্য আহতও হয়েছেন। সামাজিক মাধ্যম ফেসবুকে এক পোস্টে এ তথ্য জানান প্রধানমন্ত্রী হুন মানেট। তবে তিনি এ বিষয়ে বিস্তারিত তথ্য জানাননি।

হুন মানেট বলেন, কামপং স্পিউ প্রদেশের সামরিক ঘাঁটিতে বিস্ফোরণের খবরে তিনি গভীরভাবে শোকাহত। কী কারণে ওই বিস্ফোরণের ঘটনা ঘটেছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি। এ বিষয়ে প্রধানমন্ত্রী হুন মানেটের পক্ষ থেকেও কিছু জানানো হয়নি।

তিনি হতাহত সৈন্যদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং প্রতিশ্রুতি দিয়েছেন যে, সরকার তাদের অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য অর্থ সহায়তা দেবে এবং হতাহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া হবে।

সামাজিক মাধ্যমের একটি পোস্টে দেখা গেছে, একটি ক্ষতিগ্রস্ত ভবন থেকে ধোঁয়া ছড়িয়ে পড়ছে। দুর্ঘটনায় আহত লোকজনকে হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com