শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২ ব্রাজিলে আগুনে নিহত অন্তত ১০ বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন শত শত মুসল্লি ব্রিটিশ জাহাজে ক্ষেপণাস্ত্র হামলার দাবি হুতির শাহ আমানতে ২৭ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যাত্রী আটক বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫ বাগেরহাটে ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত কেকেআরের ২৬১ রান টপকে পাঞ্জাবের অনবদ্য এক জয় অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের সীমান্ত স্কয়ারে মোবাইলের দোকানে আগুন শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে

শঙ্কামুক্ত ড. জাফর ইকবাল, হামলাকারী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩ মার্চ, ২০১৮
  • ২৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিলেট অফিস: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সন্ত্রাসী হামলায় ড. মুহম্মদ জাফর ইকবাল আহত হয়েছেন। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে বক্তব্য রাখছিলেন ড. মুহম্মদ জাফর ইকবাল। এসময় পেছন দিকে তাকে আক্রমণ করে এক যুবক। মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন তিনি। তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ড. জাফর ইকবাল শঙ্কামুক্ত রয়েছে বলে জানিছেন ওসমানী হাসপাতালের চিকিৎসক।

 

ক্যাম্পাস সূত্র জানায়, প্রফসর জাফর ইকবাল বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক্স এন্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং(ইইই) বিভাগের দুদিন ব্যাপী ফেস্টিভালের দ্বিতীয় দিনে  রোবোফাইট প্রোগ্রামে বক্তৃতা দিচ্ছিলেন। এ সময় তার ওপর হামলার ঘটনা ঘটে।

হামলাকারী যুবক কে গণপিটুনি দিয়েছে সাধারণ ছাত্ররা। এসময় গুরুতর আহত হয় হামলাকারী যুবক। আহত অবস্থায় তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। হামলাকারীর নাম পরিচয় জানা যায়নি।

প্রসঙ্গত, গত শুক্রবার ্ইইই বিভাগের  উদ্বোধনী অনুষ্ঠানে ড. জাফর র‌্যাগিংয়ের বিররুদ্ধে জোরালো বক্তৃতা দেন। এ কারণেই তার ওপর হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত হয়েছেন এক ছাত্র। এসময় আহত হয়েছেন ড. শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে।  নিহত ছাত্রের লাশ উদ্বার করা যায়নি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com