শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বিএসসি মর্যাদার দাবিতে মাসব্যাপী কর্মসূচি রেলের ভাড়া বাড়ানো অযৌক্তিক: জি এম কাদের যানবাহনে স্টিকার দেখলেই আটকাচ্ছে পুলিশ উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী

বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকীতে হামদর্দের চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ২১৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ময়মনসিংহ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে উপলক্ষ্যে গরীব, অসহায় ও দুঃস্থ রোগীদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয় শনিবার  দিনব্যাপী (১৭মার্চ)।

এ কর্মসুচীতে প্রধান অতিথি ছিলেন গফরগাঁও বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক  মোঃ এমদাদুল হক (ইন্তু মহাজন) ।  উদ্ধোধন করেন গফরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মুহাম্মদ আতিকুল্লাহ।

এ সময়  উপস্থিত ছিলেন হামদর্দ গফরগাঁও শাখা ব্যবস্থাপক মোঃ আবদুল ওয়াদুদ, হামদর্দের ডাঃ মোঃ আরিফুল আজাদসহ হামদর্দের অন্যান্য প্রতিনিধি বৃন্দ। বহু নারী-পুরুষ, শিশুসহ সকল ধরনের রোগীদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও  ঔষধ  প্রদান করা হয়।

হতদরিদ্র রোগী মোঃ আফাজ উদ্দিন (কডি) জানান, হামর্দদের এ ধরনের উদ্যোগে আমরা গরীবদের জন্য খুব উপকার হয়েছে । মহান এই দিনে এ ধরনের উদ্যোগের সফলতার কামনা করছি। গফরগাঁও শাখার হামর্দদের ম্যানেজার এম এ ওয়াদুদ জানান, প্রতিবছর বিশেষ দিনগুলোতে  হামর্দদ  এ ধরনের উদ্যোগ গ্রহণ করে থাকে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com