রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

ফোন করে যা বললেন পাপন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ইতিমধ্যে বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হয়েছে। তাতে ঠাঁই পাননি দেশসেরা স্পিডস্টার তাসকিন আহমেদ। স্বাভাবিকভাবেই মনোক্ষুণ্ন তিনি।

ক্যামেরার সামনে কান্নাও সামলাতে পারেননি তাসকিন। মড়ার ওপর খাঁড়ার ঘা। নির্বাচকদের এসএমএস দিয়ে লবি করার মিথ্যা অপবাদও তাকে সহ্য করতে হয়েছে। সার্বিক পরিস্থিতি বিবেচনায় তাকে ফোন দিয়ে খোঁজখবর নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

ডানহাতি পেসারকে খেলার মাঝে থাকার কথা বলেছেন তিনি। এ ছাড়া আবারও ব্যক্ত করেছেন, ঘরোয়া লিগ ও আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের পারফরম্যান্সের ভিত্তিতে পরিবর্তন করা হবে ক্রিকেট বিশ্বকাপে ১৫ জনের স্কোয়াড।

নাজমুল হাসান বলেন, আমি ওকে খেলার মধ্যে থাকার কথা বলেছি। বলেছি- এখনও সব আশা শেষ হয়ে যায়নি। মন খারাপ করার কিছু নেই। সুযোগ এলে তাকে বিবেচনা করা হবে।

যাই হোক, ঘোষিত হয়ে গেছে বাংলাদেশের স্বপ্নের বিশ্বকাপের স্কোয়াড। আলোচনার তুঙ্গে তাসকিন-ইমরুলের বাদ পড়ার খবরটি। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে চলছে তীব্র সমালোচনা।

বিষয়টি নজর এড়ায়নি পাপনের। স্কোয়াড ঘোষণার পরও সেই একই কথার পুরনাবৃত্তি করলেন তিনি। বিসিবি বস বললেন, এখনও দ্বার খোলা আছে ইমরুল-তাসকিনদের জন্য।

বাংলা৭১নিউজ/এইচ.এস.বি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com