রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে প্রথমবারের মতো ভোটগ্রহণ শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

চেন্নাইর জয়ে ম্যাচসেরা মোস্তাফিজ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

মোস্তাফিজুর রহমানের দুর্দান্ত বোলিংয়ে আইপিএলের উদ্বোধনী ম্যাচেই জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। আর ম্যাচসেরা হয়েছেন মোস্তাফিজ।

শুক্রবার (২২ মার্চ) রাতে চেন্নাইর এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে এদিন মোস্তাফিজ শুরুতেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) ৪ উইকেট তুলে নেন। তাতে ৭৮ রানেই ৫ উইকেট হারিয়ে বসে কোহলি-ডু প্লেসিসরা। এরপরও অনুজ রাওয়াত ও দিনেশ কার্তিকের ব্যাটে ভর করে ৬ উইকেটে ১৭৩ রান করে বেঙ্গালুরু। জবাবে ১৮.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই।

রান তাড়া করতে নেমে ৩৮ রানে ঋতুরাজ গায়কোয়াড়ের উইকেট হারায় চেন্নাই। ৩ চারে ১৫ রান করে ফেরেন তিনি। ৭১ রানের মাথায় ফেরেন দারুণ খেলতে থাকা রাচীন রবীন্দ্র। তিনি ১৫ বলে ৩টি চার ও সমান সংখ্যক ছক্কায় করেন ৩৭ রান। ৯৯ রানের মাথায় তৃতীয় উইকেট হারায় চেন্নাই। এবার আউট হন আজিঙ্কা রাহানে। তিনি ১৯ বলে ২ ছক্কায় করে যান ২৭ রান। ১১০ গিয়ে আরও একটি উইকেট হারায় ধোনির দল। এবার ফিরেন ড্যারিল মিচেল। তিনি ১৮ বলে ২ ছক্কায় করেন ২২ রান।

এরপর অবশ্য আর কোনো উইকেট হারায়নি চেন্নাই। বদলি খেলোয়াড় শিবাম দুবে ও রবীন্দ্র জাদেজার সাবলীল ব্যাটিংয়ে ৮ বল আগে ৬ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় পাঁচবারের চ্যাম্পিয়নরা। দুবে ৪টি চার ও ১ ছক্কায় ৩৪ রানে ও জাদেজা ১৭ বলে ১ ছক্কায় অপরাজিত থাকেন ২৫ রানে।

বল হাতে ৩ ওভারে ২৭ রান দিয়ে বেঙ্গালুরুর ক্যামেরন গ্রিন নেন ২টি উইকেট। ১টি করে উইকেট নেন যশ ঢুল ও কর্ণ শর্মা।

তার আগে শুরুতেই বেঙ্গালুরুর ব্যাটিংয়ের আগা কেটে দেন মোস্তাফিজুর রহমান। পঞ্চম ওভারে ফাফ ডু প্লেসিস (৩৫) ও রজত পতিদারকে (২১) ফিরিয়ে করেন জোড়া আঘাত। তাতে ৪১ রানেই দুই উইকেট হারিয়ে বসে বেঙ্গালুরু। ৪২ রানের মাথায় নতুন ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল ফেরেন গোল্ডেন ডাক মেরে। তার উইকেটটি নেন দীপক চাহার।

দ্বাদশ ওভারে এসে আবার জোড়া উইকেট তুলে নেন মোস্তাফিজ। এবার প্রথমে বিরাট কোহলি (২১) ও ক্যামেরন গ্রিনের (১৮) বিগ উইকেট তুলে নেন। তাতে ৭৮ রানেই ৫ উইকেট হারিয়ে বসে কোহলি-ডু প্লেসিসরা।

কিন্তু শেষ দিকে অনুজ ২৫ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৪৮ এবং কার্তিক ৩ চার ও ২ ছক্কায় অপরাজিত ৩৮ রান করলে বেঙ্গালুরুর দলীয় সংগ্রহ ১৭৩ পর্যন্ত যায়।

মোস্তাফিজ ৪টি ও চাহার নেন ১টি উইকেট। একটি উইকেট আসে রান আউট থেকে। ৪ ওভারে ২৯ রান দিয়ে ৪টি উইকেট নিয়ে ম্যাচসেরা হন মোস্তাফিজুর রহমান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com