বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর মিরপুরে রাস্তা পারাপারের সময় বাসচাপায় ফুপু-ভাতিজা নিহত নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা জ্বালানি তেলের দাম বাড়লো দাবি আদায়ে প্রেসক্লাবে শ্রমিকদের সমাবেশ-র‌্যালি ট্রুডোকে উন্মাদ আখ্যা, কানাডার বিরোধী নেতাকে সংসদ থেকে বহিষ্কার রাজবাড়ীতে সেতু ভেঙে কাঁচা রাস্তা, আড়াই বছরেও হয়নি নির্মাণকাজ শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ঢাকাসহ ৪ বিভাগে বৃষ্টির আভাস বিকাশ পেমেন্টে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে বাড়ছে লবণাক্ততা, বরগুনায় সুপেয় পানির সংকট মিসাইল, হাজারো গ্রেনেডসহ কলম্বিয়ায় লাখ লাখ বুলেট চুরি ১ উইকেট পেলেই পার্পল ক্যাপ মোস্তাফিজের! বিকেলে নয়াপল্টনে শ্রমিক সমাবেশ করবে বিএনপি কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের অভিযান, কয়েক ডজন শিক্ষার্থী আটক বেনাপোল সীমান্ত দিয়ে ভারত থেকে ফিরলেন ২০ বাংলাদেশি ৩ হাজার আপত্তিকর ভিডিও : ফেঁসে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রীর নাতি আজ মে দিবস পেটের দায় ‘দিবস’ বুঝে না

চীনা রাষ্ট্রপ্রধানের সঙ্গে দেখা না হওয়ায় মনঃক্ষুণ্ন এরশাদ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০১৬
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রংপুর : চীনের রাষ্ট্রপ্রধানের সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের সাক্ষাৎ না হওয়ায় জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ মর্মাহত এবং মনঃক্ষুণ্ন হয়েছেন।

এরশাদ আজ দুপুরে তিন দিনের সফরে রংপুরে এলে তার পল্লিনিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই মনঃক্ষুণ্নের কথা জানান।

তিনি বলেন, চীনের রাষ্ট্রপ্রধানের সঙ্গে কারা কারা দেখা করবেন এই শিডিউল পররাষ্ট মন্ত্রণালয় তৈরি করেছে। প্রোটকলে আমি পড়ি না। তবে বিরোধীদলের নেতার সঙ্গে চীনা প্রেসিডেন্টের দেখা না হওয়াটা দুঃখজনক।

চীনের প্রেসিডেন্টের বাংলাদেশ সফর নিয়ে এরশাদ বলেন, দেশের উন্নয়নে তার সফর অনেক গুরুত্বপূর্ণ, তারা বন্ধুপ্রতিম রাষ্ট্র। দেশের আর্থসামাজিক উন্নয়নে চীনা রাষ্ট্রপতির সফর গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এরশাদ নির্বাচন কমিশন প্রসঙ্গে বলেন, বর্তমান নির্বাচন কমিশনকে মেরুদণ্ডহীন।

সৎ ও যোগ্য ব্যক্তিকে দিয়ে নির্বাচন কমিশন গঠনের আহ্বান জানিয়ে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন সব ক্ষেত্রেই ব্যর্থতার পরিচয় দিয়েছে। মানুষের ভোটাধিকার খর্ব করেছে। আমরা এমন মেরুদণ্ডহীন নির্বাচন কমিশন চাই না। সার্চ কমিটির মাধ্যমে হোক আর যে কোনোভাবেই হোক এমন নির্বাচন কমিশন গঠন করতে হবে যাদের মাধ্যমে মানুষের অধিকার আদায় হয়।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন এরশাদ। পরে সড়কপথে পল্লিনিবাস বাসভবনে যান তিনি।

এ সময় জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, জেলা জাপার সদস্যসচিব হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর জাপা আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্যসচিব এসএম ইয়াসীরসহ দলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com