শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, সরকারকে বলবো পদত্যাগ করুন, দেশের মানুষকে বাঁচান। লুট করবেন আপনারা দুর্নীতি করবেন আপনারা আর তার প্রভাব সাধারণ জনগণের ওপর পড়বে এটা হতে পারে না।

মঙ্গলবার (৩০ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজ কল্যাণ ফোরামের আয়োজনে, তারেক রহমানের নির্দেশে সারাদেশে মেহনতী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ফারুক বলেন, ১৫ বছরের অন্যায় অত্যাচারের মাধ্যমে এই সরকার ক্ষমতায় আছে। বিনা কারণে দেশের অনেক মানুষকে গুম করেছে, খুন করেছে, অন্যায়ভাবে গ্রেফতার-নির্যাতন করেছে। তিনি প্রশ্ন রেখে বলেন, এই তাপদহে আওয়ামী লীগ নিশ্চুপ বসে আছে কেন। আপনারা তো এসি ব্যবহার করে ঘরে বসে আছেন সাধারণ জনগণের কথা একটু ভাবুন।

বিএনপির এই নেতা বলেন, স্কুল-কলেজ বন্ধ করবে শিক্ষামন্ত্রী। কিন্তু সেই স্কুল কলেজ বন্ধ করতে হয় আদালতকে। এই শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাই। শিক্ষামন্ত্রী কেন স্কুল খোলা রেখেছে তার বিরুদ্ধে মামলা করা উচিত।

তিনি বলেন, সরকারকে বলবো পদত্যাগ করুন, এই তাপদাহের কারণে আপনাদেরকে জবাব দিতে হবে জনগণের আদালতে।

সংগঠনের সভাপতি মনজুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির সহ তথ্যবিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, বিএনপির সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী। বিএনপির নির্বাহী কমিটির সদস্য নেসার উদ্দিন ।ওলামা দলের যুগ্ন আহ্বায়ক আলমগীর হোসেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com